সিদ্ধিরগঞ্জে নৌকার গণসংযোগ করেছেন রূপগঞ্জ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী ডা.সেলিনা হায়াৎ আইভীর নৌকার পক্ষে মাঠে নেমেছেন রূপগঞ্জ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর ছেলে পাপ্পা গাজীর পক্ষ থেকে তারা গতকাল রোববার বিকেলে সিদ্ধিরগঞ্জের ৩ ও ৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। নৌকার জন্য ভোট
চেয়ে লিফলেট বিতরণ করেন বিভিন্ন এলাকায়।

এই গণসংযোগে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, সহসভাপতি প্রকৌশলী খালেক, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক ফরিদ ভূঁইয়া,তারব পৌসভার কাউন্সিলর আনোয়ার, রাসেল শিকদারসহ অর্ধশতাধিক নেতাকর্মী।  তারা সিদ্ধিরগঞ্জ পুল থেকে শুরু করে ৪ নং ওয়ার্ডের বাগানবাড়ি, আউলাবন হয়ে সিআইখোলা এলাকায় আয়োজিত মেয়র প্রার্থীর নৌকার পক্ষে অনুষ্ঠিত কর্মী সমাবেশে যোগদেন।

এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন,আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান মালেক এমপি, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিনমিয়াসহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here