র‌্যাব-১১ এর অভিযানে সিদ্ধিরগঞ্জে ১ চাঁদাবাজ গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ র‌্যাব-১১ এর অভিযানে নারাণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১ চাঁদাবাজকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় থানাধীন সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ফুটপাতে ভাসমান দোকানে চাঁদাবাজি করার সময় ০১ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চাঁদাবাজ হলো ১। মোঃ আলাউদ্দিন হাওলাদার (৬১)। এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ১,৭৬০/- টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আলাউদ্দিন হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানাধীন লেবুয়াখালী এলাকার মৃত আঃ রহমান এর ছেলে। র‌্যাব-১১ এর এক সংবাদ সম্মেলনে জানান, উপস্থিত স্বাক্ষী, একাধিক দোকান মালিক এবং গ্রেফতারকৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।

সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ফুটপাতে ভাসমান দোকান মালিকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক দোকানপ্রতি ১০০/- টাকা থেকে ১৫০/-টাকা আদায় করে আসছিল। একাধিক দোকান মালিকের অভিযোগের প্রেক্ষিতে ও স্থানীয় জনসাধারণের কাছ থেকে জানা যায়, কোন দোকান মালিক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল।

চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here