সিদ্ধিরগঞ্জে হেফাজতের সহিংসতা মামলায় সাবেক এমপি গিয়াসউদ্দিন,কাউন্সিলর পুত্রসহ ১২ নেতাকর্মীর জামিন

0
সিদ্ধিরগঞ্জে হেফাজতের সহিংসতা মামলায় সাবেক এমপি গিয়াসউদ্দিন,কাউন্সিলর পুত্রসহ ১২ নেতাকর্মীর জামিন

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতের সহিংসতায় পুলিশের দায়ের করা মিথ্যা মামলায় জামিন পেয়েছেন সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির নিবার্হী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন। একই সাথে জামিন পেয়েছেন তার ছেলে নাসিক কাউন্সিলর জিএম সাদরিলসহ বিএনপির ১২ জন নেতাকর্মী।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরের দিতে হাইকোর্টের বিচারপতি মো. হাবিবুল গনি এবং মো. রিয়াজ উদ্দিন খানের দ্বৈত ব্রাঞ্চ আগামী ৬ সপ্তাহের জন্য তাদের জামিন মঞ্জুর করেন। এবং এই সময়ের মধ্যে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের আত্মসমর্পণ করার নির্দেশ দেন আদালত। জামিনপ্রাপ্ত অন্যান্যরা হলেন, বিএনপির নেতা মো. আকরাম, সালাউদ্দিন, মাইনুদ্দিন, ইমাম হোসেন বাদল, জুয়েল রানা প্রমূখ।

জানা গেছে, সাবেক এমপি আলহাজ¦ মুহাম্মদ গিয়াসউদ্দিন ইতোপূর্বে ৪১টি মামলায় জামিন নিয়েছেন। এদিন তিনি তার বিরুদ্ধে দায়ের করা ৪২ তম মামলায় জামিন নেন। চলতি বছরের ২৮ মার্চ সিদ্ধিরগঞ্জে হেফাজতের সহিংসতার ঘঁনায় পুলিশের দায়ের করা মামলার ১৬৫ দিন পর তিনি উচ্চ আদালত থেকে জামিন পেলেন। এতদিন তিনি এই মামলায় পলাতক ছিলেন।

সাবেক এমপি গিয়াসউদ্দিনের স্ত্রী ও বড় বোন মৃত্যুবরণ করলেও মামলার কারণে তাদের শেষ দেখাটিও তিনি দেখতে পারেননি জানিয়ে বলেন, মামলাটি পুরোপুরি হয়রানিমূলক ও মিথ্যা। ওই ঘটনার সাথে আমাদের কোনো সম্পৃক্ততাই ছিলো না। তারপরও আমরা দীর্ঘদিন হয়রানির শিকার হয়েছি। মহামান্য হাইকোর্ট আমাদের আগাম জামিন মঞ্জুর করেছেন। আল্লাহর দরবারে হাজারও শুকরিয়া। এই হয়রানির বিচার আল্লাহ একদিন করবেন। শেষ বিচারের মালিক তিনি। এর বেশি কিছু বলার নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here