সিদ্ধিরগঞ্জের মাদকের ডিলার টাইগার ফারুক গ্রেফতার, ঝাড়ু মিছিল, মিষ্টি বিতরণ, জনমনে স্বস্থি

0
সিদ্ধিরগঞ্জের মাদকের ডিলার টাইগার ফারুক গ্রেফতার, ঝাড়ু মিছিল, মিষ্টি বিতরণ, জনমনে স্বস্থি

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক সিন্ডিকেটের অন্যতম হোতা, সাইনবোর্ডধারী যুবলীগ নেতা টাইগার ফারুক ওরফে চিকনা ফারুককে আটক করেছে থানা পুলিশ। রবিবার (২ মে) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে উপ-পরিদর্শক (এসআই) ফারুক তাকে আটক করে থানায় নিয়ে যায়। টাইগার ফারুকের আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে। অনেকেই পুলিশকে সাধুবাদ জানান।

গ্রেফতারকৃত টাইগার ফারুক ওরফে চিকনা ফারুক একসময়কার আদমজী জুট মিলের জাতীয়তাবাদী শ্রমিক দলের সহ-সভাপতি আবু সাঈদের ছেলে। তার জুয়েল ছাত্রদলের নেতা ও মাদক ব্যবসায়ী এবং অপর আরেক এক ভাই জসিম ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। টাইগার ফারুককে আটকের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, তাকে হাজতে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

অভিযোগ রয়েছে, টাইগার ফারুক আটকের পর একটি মহল তাকে ছাড়াতে তদবির শুরু করে এবং তার কিছু সহযোগী থানার গেটের সামনে জড়ো হয়ে নানাবিধ তৎপরতায় নিয়োজিত হয়। শেষ পর্যন্ত প্রশাসনের উর্ধ্বতন মহলের হস্তক্ষেপের কারণে এ যাত্রায় তদবির বাজরা কোন সুবিধা করতে না পারায় ব্যর্থ হয়ে ফিরে আসে।

এদিকে, টাইগার ফারুক আটক হওয়ায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবীতে রাতে স্থানীয় শতাধিক নারী-পুরুষ ঝাড়ু মিছিল বের করে। মিছিলটি নাসিক ১ নম্বর ওয়ার্ডের তেরা মার্কেটএলাকা থেকে শুরু করে মিজমিজি টিসি রোড হয়ে সিআইখোলা কাঠের পুল প্রদক্ষিন করে পাইনাদী এলাক্য়া গিয়ে শেষ হয়। এসময় স্থানীয় জনতা টাইগার ফারুক আটক হওয়ায় আনন্দে মিষ্টি বিতরণ করেন এবং স্থানীয় জনগন সিদ্ধিরগঞ্জ থানার ওসি এবং নারায়ণগঞ্জ পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়ে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবী জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here