না ফেরার দেশে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ জহিরুল হক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব সংবাদদাতা // শনিবার (২৪ এপ্রিল) বিকেলে সিদ্ধিরগঞ্জ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জহিরুল হক জহির হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না ….রাজিউন)।জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৮নং ওয়ার্ডের পাঠানটুলী আইল পাড়া এলাকার সরকার বাড়ী নিবাসী মরহুম মোকসেদ আলীর কনিষ্ঠ পুত্র বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জহিরুল হক (৬৪) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যু সংবাদ পেয়ে তাৎক্ষনিক তার বাস ভবনে ছুটে যান নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.খোকন সাহা সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। এদিন রাত দশটায় স্থানীয় সরকারী কারিগরী স্কুল এন্ড কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার প্রাক্কালে সংক্ষিপ্ত আলোচনা করেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লা,মহানগর আওয়ামীলীগের সদস্য বি.এম.আমির, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহ আলম, মরহুমের পরিবারের পক্ষে তার ভাতিজা যুগলীগ নেতা ও সম্মিলিত নাট্যকর্মী জোটের সিনিয়র সহ সভাপতি এবং বামাকা সিদ্দিরগঞ্জ থানার আহ্বায়ক মোঃ শাহজাহান প্রমূখ।

এসময় শ্রমিকলীগ নারারয়ণগঞ্জ জেলার সহ সভাপতি ও সম্মিলিত নাট্যকর্মী জোটের সভাপতি মোঃ মায়ুন কবীর, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক এম.আর.হায়দার রানা, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকলীগের সাধারন সম্পাদক  ইয়াসিন মিয়া, জেলা নাট্য সংস্থার যুগ্ম সম্পাদক মোঃ মনির
হোসেন নিমাই, নাট্যকর্মী জোটের অর্থ সম্পাদক ও কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ শফিউল আলম রেজা, স্থানীয় যুবলীগ নেতা মোঃ মহসিন ভূঁইয়া সহ জেলা,মহানগর ও থানা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগের অসংখ্য নেতা কর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে জানাজায় অংশ গ্রহন করেন। উল্লেখ্য মরহুম জহিরুল হক ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতি দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু করেন।

সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় বঙ্গবন্ধুর একজন আদর্শিক সৈনিক হিসেবে তিনি আওয়ামীলীগের দূর্দিনে অবিস্মরণীয় ভূমিকা রেখেছেন। যা কিনা সিদ্ধিরগঞ্জবাসী চিরদিন স্মরণ রাখবেন। জানাজা শেষে তাকে পাঠানটুলী কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here