হেফাজতের ভাংঙ্চুর ও সহিংসতা মামলায় বিএনপি’র কাউন্সিলর ইকবাল গ্রেফতার

0
হেফাজতের ভাংঙ্চুর ও সহিংসতা মামলায় বিএনপি’র কাউন্সিলর ইকবাল গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে হেফাজতের ভাংঙ্চুর ও সহিংসতার মামলার আসামি নারায়নগঞ্জ সিটি কপোরেশনের কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারন সম্পাদক প্রার্থী ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব। দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজির নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি বড়বাড়ী পশ্চিমপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ডের কাউন্সিলর । র‍্যাব-১১ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, গত ২৮ শে মার্চ হেফাজত ইসলাম কর্তৃক ডাকা সারা দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতাল কর্মসূচী পালনকালে দুস্কৃতিকারীরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক, সানারপাড় ও শিমরাইল এবং চিটাগাং রোড এলাকায় ব্যাপক সহিংসতা, গাড়ি ভাংচুর, নাশকতা সৃষ্টি ও অগ্নি সংযোগ করে জনমনে ভয়ভীতি সঞ্চার ও সরকারী কাজে বাঁধা সৃষ্টি করে।

উক্ত ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব ও পুলিশ কর্তৃক বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে পৃথক ৬টি মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত আসামী ইকবাল হোসেন (৪২) উক্ত মামলার অন্যতম এজাহারনামীয় আসামী। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here