সিদ্ধিরগঞ্জে প্রভাবশালী নেতার ছেলের কান্ড বাবাকে সাহেব না বলায় মুজাজ্জিনকে মারধর

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের শিমরাইলের প্রভাবশালী সাবেক শ্রমিকলীগ নেতা আব্দুল মতিন মাষ্টারের ছেলের দাপট। বাবাকে সাহেব না বলায় মসজিদের মুজাজ্জিনকে মারধর। এলাকায় সৃষ্টি হয়েছে ব্যাপক সমালোচনা। গতকাল বুধবার রাত ৭ টার দিকে শিমরাইল উত্তর পাড়া জামে মসজিদের সামনে এঘটনা ঘটে।

মারধরের বিষয়ে জানতে চাইলে গণমাধ্যম কর্মীদের সাথে অসদাচরণ করেন আব্দুল মতিন মাষ্টার।
জানা গেছে, দীর্ঘদিন ধরে শিমরাইল উত্তরপাড়া জামে মসজিদে মুয়াজ্জিন হিসেবে দায়িত্বপালন করে আসছেন দিনইসলাম। তার বাড়ি নেত্রকোনা জেলায়। সাবেক কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতি আব্দুল মতিন মাষ্টারের ছেলে আতিকুল হক হাসিব সাঙ্গপাঙ্গ নিয়ে ৭ টার দিকে মসজিদের সামনে গিয়ে মুয়াজ্জিন দিন ইসলামকে বেধরক মারধর করেন।

ঘটনার পর বিষয়টি ধামাচাপা দিতে মসজিদ কমিটির লোকজনকে নিয়ে রাতেই বৈঠকে বসেন মতিন মাষ্টার। বাবা প্রভাবশালী ও ভাই ওয়ার্ড কাউন্সিলর হওয়ায় ভোক্তভূগী মুয়াজ্জিন এবিষয়ে থানায় অভিযোগ করতে ভয় পাচ্ছেন বলে জানান। মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো: মনিরুল ইসলাম বলেন, আমি ঘটনার সময় এলাকায় ছিলাম না। মুয়াজ্জিন মোবাইল ফোনে আমাকে জানায় আব্দুল মতিন মাষ্টারকে সাহেব না বলায় তার ছেলে মারধর করেছে। প্রকাশ্যে রাস্তায় একজন মুয়াজ্জিনকে এভাবে মারধর করা কোন ভাল মানুষের কাজ নয়। সাবেহ না বলার কারণেই মারধর করা হয়েছে বলে জানতে পারি।

মারধরের কারণ জানতে আতিকুল হক হাসিবের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার বাবা আব্দুল মতিন মাষ্টারের কাছে জানতে চাইলে তিনি প্রথমে গণমাধ্যমকর্মীদের সাথে অসধাচরণ করেন। পরে মুয়াজ্জিনের আচারআচরণ নিয়ে নানা অভিযোগ করে স্বীকার করেন তাঁকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্নমূলক কথা বলায় তার ছেলে কয়েকটি চড়থাপ্পড় দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here