সিদ্ধিরগঞ্জে রেকার বিল দিতে না পেরে ইজিবাইক চালকের আত্নহত্যার চেষ্টা

0
সিদ্ধিরগঞ্জে রেকার বিল দিতে না পেরে ইজিবাইক চালকের আত্নহত্যার চেষ্টা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে ট্রাফিক পুলিশের দাবিকৃত টাকা পরিশোধ করে
গাড়ি ছাড়াতে না পেরে নিজের পেটে ছুরিকাঘাত করে আত্নহত্যার চেষ্টা চালিয়েছেন জুম্মন (৩০) নাকে এক ব্যাটারী চালিত ইজিবাইক চালক। গতকাল সোমবার সকাল সাড়ে এগারোটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে জেলা ট্রাফিক পুলিশের ডাম্পিং ষ্টেশন এলাকায় এঘটনা ঘটে।

আহত জুম্মন মিজমিজি টেরামার্কেট এলাকার ভাড়াটিয়া। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে ট্রাফিক পুলিশের সদস্যরা। জানা গেছে, সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় ডাচবাংলা ব্যাংকের সামনে ইউটার্ন এলাকায় ব্যাটারী চালিত দুইটি ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে একটি গাড়ি উল্টে যায়। অপরটি পালিয়ে যায়। খবর পেয়ে রেকার অপারেটরের দায়িত্বে থাকা এটিএসআই রাশেদ উল্টে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে শিমরাইল ডাম্পিং স্টেশনে রেখে দেন।

পরে ইজিবাইক চালক জুম্মন ডাম্পিং ষ্টেশনে গিয়ে গাড়ি ছাড়াতে চাইলে এটিএসআই রাশেদ রেকার বিল বাবদ দুই হাজার টাকা দাবি করেন বলে নাম প্রকাশে অনিচ্ছুক আশপাশের দোকানদাররা জানায়। দাবিকৃত টাকার কমে গাড়ি ছাড়াতে না পেরে জুম্মন নিজেই তার পেটে ছুড়িকাঘাত করে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। স্থানীয়দের অভিযোগ, ট্রাফিক পুলিশকে ম্যানেজ করে মহাসড়কে নির্বেগ্নে চলছে ব্যাটারী চালিত ইজিবাইক, অটোরিকশা ও জিএনজি। নামা প্রকাশে অনিচ্ছুক একাধিক চালক জানায়,ট্রাফিক পুলিশ নিয়োমিত প্রতি গাড়ি থেকে মাসোহারা নিচ্ছে।

এবিষয়ে এটিএসআই রাশেদ টাকা দাবি করা সঠিক নয় দাবি করে বলেন, দুই গাড়ির মধ্যে দুর্ঘটনা ঘটে। একটি পালিয়ে যায়। আরেকটির মালিক না পেয়ে উদ্ধার করে ডাম্পিং স্টেশনে নিয়ে যাই। পরে চালক জুম্মন ট্রাম্পিং স্টেশনের সামনে গিয়ে নিজেই নিজের পেটে ছুরিকাঘাত করে। উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে আহ জুম্মনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।

শিমরাইল মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের টিআই আব্দল করিম জানান, আহত গাড়ি চালকের আচণে মনে হয় তিনি মাদকাশক্ত। তা নাহলে এমন কাজ করতনা। কি কারণে পেটে ছুরিকাঘাত করেছে জানতে চাইলে আমাকে জানায় মনের দুঃখে। তবে টাকা দাবির বিষয়টি অশ্বিকার করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here