সিদ্ধিরগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অন্যের জমি দখলের চেষ্টা:সংঘর্ষে আহত-৭

0

প্রেসনিউজ২৪ডটকমঃ রবিবার (২০শে সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ কদমতলী নয়াপাড়ার বাগানবাড়ি এলাকায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নাসিক এর স্থানীয় কাউন্সিলর আলী হোসেন আলার সন্ত্রাসী বাহিনী জোড়পূর্বক জমি দখল করতে যায়। এমতাবস্থায় সাগরের লোকজন বাঁধা প্রদান করায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর।

আহত রাকিবুর রহমান সাগর বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আলী হোসেন আলার সঙ্গে কদমতলী এলাকায় আমাদের ২২ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে। আলা ও তার সন্ত্রাসী বাহিনী এই জমি দখল করতে পাঁয়তারা চালাচ্ছে। জমি রক্ষার্থে আমার মা রোজিয়া বেগম বাদী হয়ে নারায়ণগঞ্জ বিজ্ঞ জজ আদালতে মামলা দায়ের করলে আদালত জমিতে নিষেধাজ্ঞা জারি করেন। যার মামলা নং-১৫২/০৮।

এছাড়াও তিনি জানান, গত শনিবার ঐ জমিতে জোড়পূর্বক ড্রেজার লাগিয়ে বালু ভরাট করার কাজ শুরু করেন আলার লোকজন। এ খবর পেয়ে রাকিবুর রহমান সাগর বাঁধা দিতে গেলে প্রাণনাশসহ বিভিন্ন হুমকি দেয় তারা। তখন তাৎক্ষণিক থানায় গিয়ে জিডি করি। পরে থানার ওসি তদন্ত ইসতিয়াক রাসেলের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে বালু ভরাট কাজ বন্ধ করে দেয় এবং কাজ বন্ধ করার পর রবিবার সকালে কাউন্সিলর আলার নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশি অস্ত্রে সজ্জিত হয়ে জমিতে আবার বালু ভরাট কাজ শুরু করে। এ

খবর পেয়ে রাকিবুর রহমান সাগর বাঁধা প্রদান করতে গেলে কাউন্সিলরের সন্ত্রাসী বাহিনী সাগরেরে লোকজনের উপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে সাগরের পরিবারের ৭জনকে মারধর করে,পরে এলাকার জনসাধারনের প্রতিরোধের মূখে ঐ এলাকা থেকে পালিয়ে যায় কাউন্সিলর আলী হোসেন আলাসহ তার সন্ত্রাসী বাহিনী । এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করা রয়েছে। যার নং- ৩৯৮৩।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here