সিদ্ধিরগঞ্জে পরকীয়ার জের ধরে যুবক খুন: গ্রেফতার ৩

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৫তলা ভবনের ছাদের উপর যুবকের লাশ উদ্ধারের রহস্য উদঘাটন। পরকীয়ার জের ধরেই খুন হয় সুমন (৩০)। এ ঘটনায় জড়িত
৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার অভিযান চালিয়ে চাঁদপুর জেলার মতলব থানার এলাকার মীর আব্দুস সালামের ছেলে মুজাহিদ মীর লিমন (১৮), একই এলাকার সেকেন্দার আলী মজুমদারের ছেলে আলামিন (৪০) ও সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে ডলি আক্তারসহ (৩৬) মোট তিনজনকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় আরেক আসামি মীর আব্দুস সালাম পলাতক রয়েছেন। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা পরকীয়ার জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে। ডলি আক্তার মূলত নিহত সুমনের স্ত্রী। সে দীর্ঘদিন ধরে সুমনকে রেখে আব্দুস সালাম নামে এক ব্যক্তির সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ডলি আক্তারকে ডিভোর্স দিতে সুমনকে চাপ প্রয়োগ করেন আব্দুস সালাম।

সুমন তার স্ত্রীকে ডিভোর্স দিতে অস্বীকৃতি জানালে আব্দুস সালাম ও তার ছেলে মুজাহিদ মীর লিমন, আলামিন ও ডলি আক্তার মিলে সুমনকে ডেকে এনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়। হত্যাকাণ্ডের পর তারা লাশ গুম করার পরিকল্পনা করেও ব্যর্থ হয়ে বাড়ীর ছাদে ফেলে রেখে পালিয়ে যায়।

উল্লেখ্য, গত শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে পাইনাদী নতুন মহল্লা এলাকায় হাবিবুল্লাহ হবুল মালিকানাধীন কলসী বিল্ডিং এর ৫তলা ভবনের ছাদে স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে
ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here