না’গঞ্জ সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশের ফাঁদে পড়ে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় ১৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সাথে মাদক বহনকারী প্রাইভেট কারটিও জব্দ করা হয়। বুধবার (৮ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জ থানার এমএস টাওয়ারের সামনে থেকে দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, কুমিল্লার চৌদ্দগ্রাম থানার জগমহনপুর গ্রামের জাহিদুল ইসলাম রকি (২৫) ও সোহেল মিয়া (২৬)।

এর আগে ডিবির হাতে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদের কাছে পাওয়া যায় তাদের তথ্য। ইতোমধ্যেই মাদক কারবারির বিশ্বস্ত নাম হয়ে উঠেছেন রকি আর সোহেল। সবার হাতে হাতে সরাসরি মাদক পৌছে দিতো তারা। তাই তাদের ধরতে নিজেরাই মাদক ব্যবসায়ী সাজে ডিবি’র সদস্যরা। অবশেষে বুধবার রাতে তাদের সাক্ষাৎ মেলে।

রাত সাড়ে ৮ টার দিকে একটি প্রাইভেট কারে ১৭৫ বোতল ফেন্সিডিল নিয়ে দেখা করে রকি, ড্রাইভিং সিটে সোহেল। সিদ্ধিরগঞ্জের এমএস টাওয়ারের সামনে অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। এরপর ফেন্সিডিলের বোতলসহ হাতেনাতে গ্রেফতার করে তাদের। তাদের প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here