বীর বাহাদুর খোরশেদ করোনা আক্রান্ত হওয়ায় সিদ্ধিরগঞ্জে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

0
বীর বাহাদুর খোরশেদ করোনা আক্রান্ত হওয়ায় সিদ্ধিরগঞ্জে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ বর্তমান সময়ে নারায়নগঞ্জের আলোচিত কাউন্সিলর নারায়নগঞ্জ মহানগর যুবদলের সভাপতি করোনা যোদ্ধা খোরশেদ ও তার স্ত্রী করোনা আক্রান্ত হওয়ায় নারায়নগঞ্জ মহানগর যুবদলের সাধারন সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর নির্দেশে, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে নাসিক ১নং ওয়ার্ড থেকে ১০নং ওয়ার্ডের সমস্থ মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ৮নং ওয়ার্ডে নারায়নগঞ্জ মহানগর যুবদলের সাধারন সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, ১নং ওয়ার্ডে নারায়নগঞ্জ মহানগর যুবদলের সহ- সাধারন সম্পাদক মোঃসহিদূল ইসলাম ও ঊসমান গুনি, ৬নং ওয়ার্ডে নারায়নগঞ্জ মহানগর যুবদলের সহ- সাধারন সম্পাদক মোঃ আক্তার হোসেন, ১০নং ওয়ার্ডে মোঃ জুয়েল রানা, ৭নং ওয়াডে মোঃ দুলাল হোসেন, ৫নং ওয়ার্ডে মোঃ শাহজালাল কালু, ও ৩নং ওয়ার্ডে মোঃ রুবেল হোসেনসহ আরো অনেকেই।

নারায়নগঞ্জে করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের সৎকার ও লাশ দাফন করে সাধারন মানুষের মাজে সুনাম অরজন কারী কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খুরসেদ ও তার স্ত্রী করোনা আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তিরত আছেন। বর্তমানে করোনা পরিন্থিতি মোকাবেলায় এ পর্যন্ত তিনি ৬১ লাশ দাফন করেছেন এবং সাধারন মানুষের মাযে খাদ্যসামগ্রী বিতরণ করে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here