সিদ্ধিরগঞ্জে প্রবাসী দুলালের বাড়ীতে নির্মাণ কাজে বাধাঁ, লেভারদের মারধর

0
সিদ্ধিরগঞ্জে প্রবাসী দুলালের বাড়ীতে নির্মাণ কাজে বাধাঁ, লেভারদের মারধর

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জে প্রবাসী দুলালের বাড়ীতে নির্মাণ কাজে বাধাঁ, লেভারদের মারধর। এ ব্যাপারে থানায় প্রবাসী দুলালের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি তদন্ত করেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন। ঘটনাটি ঘটে থানার নিমাইকাশারী মৌচাক ক্যানালপাড় এলাকায় গত ২৫’মে।

অভিযোগ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানার নাসিক ৩নং ওয়ার্ড নিমাইকাশারী মৌচাক ক্যানালপাড় এলাকায় প্রবাসী দুলালের বসত বাড়ী। উক্ত বসত বাড়ীতে নির্মান চলছিল। গত ২৫’মে সোমবার বেলা ২’টায় একই এলাকার বিএনপি নেতা নীল মিয়ার ছেলে আফজাল হোসেন, মৃত সলিম উদ্দিনের ছেলে নীল মিয়া, মৃত লটো মিয়ার ছেলে মহসীনসহ আরো ৫’জন জমিটি নিজেদের দাবী করে উক্ত নির্মাণ কাজে বাধাঁ দেয়। এসময় তাদের হাতে থাকা লাঠি সোটা দিয়ে লেভারদের মারধর করে। এতে লেভাররা আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। হামলাকারীরা

প্রবাসী দুলারের বাড়ীতে থাকা স্ত্রী মনোয়ারা বেগমসহ সবাইকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে প্রবাসী দুলালের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, উভয়কে আইন-শৃঙ্খলা বজায় রাখতে বলা হয়েছে।

অভিযোগকারী মনোয়ারা বেগম বলেন, আফজাল কোন জমি পাবেনা, স্থানীয় ক্ষমতাবলে জোরজবরদস্তি করে আমাদের জমি দখল করতে চায়। এ ব্যাপারে বিএনপি নেতা আফজাল হোসেন বলেন, এ জমি থেকে আমি ২’শতাংশ বায়না সূত্রে মালিক। তারা আমার জায়গায় নির্মাণ কাজ চালাচ্ছিল বলে আমি নির্মান কাজে বাধাঁ দেই ও থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here