সিদ্ধিরগঞ্জে ছাত্রদলের খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাসের কারনে ঘরবন্দী, হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ডস্যনিটাইজার বিতরণ করেছেন। বুধবার (১লা এপ্রিল) সকাল ১১টা সিদ্ধিরগঞ্জের নাভানা এলাকায় খেটে খাওয়া, অসহায় হত দরিদ্র মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ ও সাধারন সম্পাদক মমিনুর রহমান বাবুর সার্বিক তত্ত্বাবধানে, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ন সম্পাদক রাকিবুর রহমান সাগর এর উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় রাকিবুর রহমান সাগর বলেন, করোনা ভাইরাসের কারনে দেশের এই সংকটময় মুহুর্তে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ ও সাধারন সম্পাদক মমিনুর রহমান বাবু ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় আমরা ছাত্রদলের নেতাকর্মিরা প্রতিনিয়ত সাধারন মানুষের পাশে থাকছি। এই ধারাবাহিকতায় আজকেও খাদ্যসামগ্রী ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হলো। ছাত্রদল সব সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে, দেশের এই সংকটময় মুহূর্তে ছাত্রদল যার যার অবস্থান থেকে পাশে দাঁড়াচ্ছে, এবং এই ধারাবাহিকতা অব্যহত থাকবে। এটাই শহীদ জিয়ার আদর্শে গড়া ছাত্রদল।

খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা কামাল, মুন্না, সালাউদ্দিন, মেহেদি হাসান, আরিফ, মামুন, মাসুম হোসেন, হাসিবুল হাসান আকাশ, মাহবুব, খালেক সহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here