না.গঞ্জ সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক সালাউদ্দিন নিহত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নরায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে সালাউদ্দিন নামে একজন পশু চিকিৎসক কাঠ বোঝাই ট্রাকচাকায় পিষ্ট হয়ে মারা গেছেন। তিনি মোটরবাইক চালিয়ে সিদ্ধিরগঞ্জ থেকে সাইনবোর্ডের দিকে যাচ্ছিলেন। সোমবার (২০ জানুয়ারি) বিকেল পাঁচটার দিকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় পুলিশ ট্রাকসহ চালককে আটক করেছে।

আটকরা হলেন- ট্রাক চালক চট্টগ্রামের চন্দনাইশ পূর্ব দোহাজারি এলাকার মৃত নাজির আহমেদের ছেলে নাসির আহমেদ। নিহত সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার রহমত সিকদারের ছেলে। তিনি পেশায় একজন পশু চিকিৎসক। প্রত্যক্ষদর্শীরা জানান, পশু চিকিৎসক সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জ পুল থেকে সাইনবোর্ডের দিকে যাচ্ছিলেন। এ সময় কাঠ বোঝাই ট্রাকটি সালাউদ্দিনের মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে যান। এ সময় ট্রাকটি সালাউদ্দিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ শিল্প পুলিশের একজন সদস্য বলেন, ঘটনাস্থলের পাশেই তারা অবস্থান করছিলেন। এ সময় ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করলে পুলিশকেও গাড়ি চালক চাপা দেওয়ার চেষ্টা করে। পরে চালককে আটক ও ট্রাকটি জব্দ করা হয়। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) কামরুল ফারুক নারায়ণগঞ্জ জানান, নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ট্রাক জব্দসহ এর চালককে পুলিশ আটক করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here