না.গঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে সিআইডির অভিযান, আটক ৫।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে অবস্থিত নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে দালাল সিন্ডিকেটের বিষয়ে অভিযোগ পেয়ে নারায়ণগঞ্জ জেলার পাসপোর্ট অফিসে অভিযান চালিয়েছে সিআইডি পুলিশ। এ সময় শতাধিক পাসপোর্টসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

রোববার (১৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে জালকুড়িতে নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের আশপাশে এই অভিযান চালানো হয় বলে সংস্থাটি জানিয়েছে। আটককৃতরা হলেন- মো. মনির হোসেন (৩৫), মো. রাশেদ (৩২), রিফাত (২০), জুনায়েত আহম্মেদ জনি (২৮), আল আমিন (২৩)। সিআইডি পুলিশের নারায়ণগঞ্জের সহকারি পুলিশ সুপার মো. হারুন-অর-রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযানকালে ৫৫ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় সিআইডি পুলিশ ৮৮ টি পাসপোর্ট, ৩টি এনআইডি কার্ড, ৬০৫টি পাসপোর্ট এর ডেলিভারি চালান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রথম শ্রেণীর কর্মকর্তাদের দশটি ভুয়া সিল উদ্ধার করে।

এ বিষয়ে সিআইডি নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, পাসপোর্টসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাদের ভুয়া সিল উদ্ধার করা হয়েছে। এই দালালচক্রের সাথে কোন সরকারি দপ্তর কিংবা কর্মকর্তার সম্পৃক্ততা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আটকদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here