সিদ্ধিরগঞ্জ মিজমিজি দক্ষিনপাড়া বাইতুস সালাম জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ মিজমিজি দক্ষিনপাড়া বাইতুস সালাম জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার ১৩ সেপ্টেম্বর মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় এ কমিটি গঠন করা হয়। আলী হোসেন ভূইয়াকে সভাপতি ও জাকির হোসেন কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি হাজী কামরুজ্জামান, সহ-সভাপতি আজিজুর রহমান, সিনিয়র সহ-সম্পাদক নাসির উদ্দিন, সহ-সম্পাদক আব্দুল সাত্তার, কোষাধ্যক্ষ হাজী জাহাঙ্গির আলম, সহ-কোষাধ্যক্ষ আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আলী মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, ধর্ম সম্পাদক মুফতি মতিউর রহমান, সহ-ধর্ম সম্পাদক মোজ্জামেল হোসেন, প্রচার সম্পাদক মজিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক আলমাস মিঞা, সদস্য মহিউদ্দিন, মাসুদ রানা, সুমন মিঞা, রজ্জব আলী, মোকলেছুর রহমান, রফিকুল ইসলাম, জাকির হোসেন, আব্দুল বাতেন, সাইফুল ইসলাম ও আব্দুল হামিদ প্রমূখ।

এ কমিটিতে ৯জন কে উপদেষ্টা করা হয়েছে তারা হলেন হাজী মোস্তফা কামাল মেম্বার,হাজী কাজেম আলী ভূইয়া, হাজী ফজলুল হক, হাজী মোতালেব,হাজী শহীদউল্লা,হাজী রওসন আলী, মজিবুর রহমান, জামাল উদ্দিন ও হাজী আয়াত আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here