চুলায় আগুন জ্বালাতেই বিস্ফোরণ দগ্ধ-১

0
চুলায় আগুন জ্বালাতেই বিস্ফোরণ দগ্ধ-১

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:সিদ্ধিরগঞ্জে জমে থাকা গ্যাস বিস্ফোরণে একটি ভবনের দেয়াল ভেঙে উড়ে গেছে। এতে কবিতা বেগম (৪০) নামে এক নারী দগ্ধ হয়েছে। তাকে গুরুতর অবস্থা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারিইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে বলে জানা গেছে।

রোববার (২০ অক্টোবর) ভোর ৬ টার দিকেদক্ষিণ কদমতলী নয়াপাড়া হৃদয়মনি ক্রিয়েটিভ স্কুল রোড এলাকায় রাশেদ মহাজনের দ্বিতীয় তলা বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধ কবিতা বেগম আদমজী ইজিজেডের অনন্ত হোয়াজং গার্মেন্টসের সুইং আপারেটর হিসেবে কাজ করেন। ওই বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন। ঘটনা সময় তার ছেলে বাসায় ছিলনা।

প্রত্যক্ষদর্শী জানায়, ভোরে বিকট শব্দে বিস্ফোরণে দ্বিতীয় তলার তিনটি কক্ষের বারান্দার দেয়াল ভেঙে নিচে ছিটকে পড়ে। এছাড়াও ভবনের বিভিন্ন অংশে ফাটল ধরেছে। আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. মিরন মিয়া বলেন, বিস্ফোরণের খবর পেয়ে আমাদের একটি ইউনিট দ্রুত ঘটনা স্থলে ছুটে যায়

। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাসের চুলা থেকে জমা হওয়া গ্যাস থেকে বিস্ফোরণটি হয়েছে। সম্ভবত রাতে চুলার সুইচ ভালো করে বন্ধ করা হয়নি। সকাল গ্যাসের চুলাতে আগুন ধরাতে গেলে বিস্ফোরণ ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here