সিদ্ধিরগঞ্জে পুজা মণ্ডপ কমিটিকে অর্থিক অনুদান দেন বিএনপি নেতা মামুন মাহমুদ

0
সিদ্ধিরগঞ্জে পুজা মণ্ডপ কমিটিকে অর্থিক অনুদান দেন বিএনপি নেতা মামুন মাহমুদ

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ৬ টি পুজা মণ্ডপ কমিটিকে নগদ অর্থ অনুদান ও শাড়ি লুঙ্গি উপহার দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক মামুন মাহমুদ। মঙ্গলবার(৮ অক্টোবর) রাত ৭ টার দিকে নয়াআটি মুক্তিনগর এলাকায় মামুন মাহমুদের নিজ বাসভবনে এক মতবিনিময় সভা শেষে তিনি প্রতিটি পুজ মণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এসব উপহার তুলে দেন।

তার আগে তিনি প্রতিটি পুজা মণ্ডব পরিদর্শন করে সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এসময় মামুন মাহমুদ বলেন, হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় বৃহৎ শারদীয় দুর্গোৎসব শান্তিপ্রিয়ভাবে সম্পন্ন হতে বিএনপির পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতা করবো। কোন পুজা মণ্ডপে যেন কোন ধরণের অপ্রিতিকর ঘটনা না ঘটে সেদিকে আমরা নজর রাখবো। যে কোন সমস্যা হলে তাৎক্ষনিক তা মোকাবেলা করতে বিএনপির সকল নেতাকর্মী প্রস্তুত রয়েছে। নির্দিধায় নির্ভয়ে হিন্দু সম্প্রদায়কে তাদের উৎসব পালন করার নিশ্চিয়তা দেন মামুন মাহমুদ।

গোদনাইল হাজারীবাগ দুর্গা মন্দির পুজা মণ্ডপ কমিটির সভাপতি পবিত্র চন্দ্র বর্মনের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, গোদনাইল ২ নং ঢাকেশ্বরী ইব্রাহীম টেক্সাটাইল মিলস পুজা মণ্ডপ কমিটির সভাপতি রতন কুমার রাহুত, সাধারণ সম্পাদক মাধব চন্দ্র দাস, চিত্তরঞ্জন কটন মিলস শ্রী শ্রী হরিসভা মন্দির পুজা মণ্ডপ কমিটির সভাপতি দিলীপ সাহা, সাধারণ সম্পাদক জনি মল্লিক, গোদনাইল আচার্যবাড়ী মায়ের মন্দির পুজা মণ্ডপ কমিটির সভাপতি স্বদেশ চক্রবর্তী, সাধারণ সম্পাদক বলাই চন্দ্র রায়, নিউ লক্ষীনারায়ণ কটন মিলস পুজা মণ্ডপ কমিটির সভাপতি মিণ্টু চন্দ্র দাস, সাধারণ সম্পাদক বকুল বিশ্বাস ও গোদনাইল হাজারীবাগ উত্তর জেলেপাড়া পুজা মণ্ডপ কমিটির সভাপতি লোকনাথ দাস ও সাধারণ সম্পাদক খোকন চন্দ্র বর্মন।

সভার সভাপতি পবিত্র চন্দ্র বর্মন জানান, এবছর সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় মোট ৭টি পুজা মণ্ডবের আয়োজন করা হয়েছে। আমরা আমাদের উৎসব পালনে ভয় আতঙ্কে থাকলেও অধ্যাপক মামুন মাহমুদ প্রতিটি মণ্ডপ পরিদর্শন করে আমাদের যে আশ্বস্ত করেছেন তাতে আমাদের মনে আর কোন ভয় আতঙ্ক নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here