সিদ্ধিরগঞ্জে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ

0
সিদ্ধিরগঞ্জে সহোদর ভাই ও  স্ত্রীর বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ  স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সহোদর ভাই ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্যাসের চুলা, রাইজার, গ্যাসের পাইপ ও পানির লাইনের পাইপ খুলে নেয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় গোডনাইল ধনকুন্ডা এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ডায়েরি করেছেন।

ডায়েরিতে আনোয়ার হোসেন উল্লেখ করেন, হাজী মো. ছানোয়ার হোসেন ও তার স্ত্রী সাবিনা সামিয়া সুমি ৬ থেকে ৭ জন সহযোগী নিয়ে গত ১৬ সেপ্টেম্বর দুপুরে আমার বাড়িতে প্রবেশ করে গ্যাসের চুলা, রাইজার, গ্যাসের পাইপ ও পানির লাইনের পাইপ খুলে নিয়ে গেছে। আমি তখন বাড়িতে ছিলাম না। পরবর্তীতে আমি বাড়িতে আসলে তাদেরকে এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে আমাকে অকথ্য ভাষায় ■ গালিগালাজ করে।

সেইসাথে আমি যদি আইনি ব্যবস্থা নেই আমাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে। এ অবস্থায় আমি চরম উদ্বেগ, উৎকণ্ঠা ও নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করিতেছি। আনোয়ার হোসেন বলেন, বিবাদী সম্পর্কে আমার সহোদর ভাই। কিন্তু সে স্ত্রীর প্ররোচনায় আমাদের উপর অত্যাচার নির্যাচন করে আসছে। সে কারও কথা শুনতে চায় না।

তাকে নিয়ে অনেকবার বিচার সালিশে বসা হয়েছে। কিন্তু সবসময় বিচার মানি কিন্তু তালগাছ আমার এমন ভাব নিয়ে থাকে। আমরা তার অত্যাচার থেকে বাঁচতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here