সিদ্ধিরগঞ্জে ব্যাংকের সামনে থেকে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই

0
সিদ্ধিরগঞ্জে ব্যাংকের সামনে থেকে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাচ্ বাংলা ব্যাংকের সামনে থেকে প্রকাশ্য
দিবালোকে ফিল্মি স্টাইলে নাসির উদ্দিন সজিব (২৩) নামে এক যুবকের কাছ থেকে ৪ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারিরা। বুধবার(১০ জুলাই) দুপুর ১২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে এ ঘটনা ঘটে।

বিকেল ৫ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। ভোক্তভূগী নাসির উদ্দিন ঢাকার ডেমরা থানার পূর্ব বক্সনগর এলাকার আব্দুল বারেকের ছেলে। নাসির উদ্দিন বলেন, কুমিল্লা জেলার তিতাস থানা এলাকায় আপন খালাকে দেওয়ার জন্য ডাচ্ বাংলা ব্যাংক শিমরাইল শাখা থেকে ৪ লাখ টাকা উত্তোলন করি। আমার সঙ্গে ছিল ১০ হাজার টাকা।

টাকাগুলো ব্যাগে ভরে ব্যাংক থেকে নিচে নামার সঙ্গে সঙ্গে একটি হাইয়েস গাড়ি যোগে আসা ৪-৫ জন লোক আমাকে জোর করে গাড়ির ভেতরে উঠায়। তারা আমার পা ও চোখ বেধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে ঢাকার দিকে নিয়ে যায়। আমাকে গাড়ির ভেতর মারধর করে ব্যাগ থেকে সব টাকা ছিনিয়ে নেয়।

এসময় তারা আমার মোবাইল কেড়ে নেয়। পরে সানারপাড় ইউটার্ন দিয়ে গাড়ি ঘুরিয়ে আবার শিমরাইল মোড় হয়ে কাঁচপুর নিয়ে আমার মোবাইল ফেরত দিয়ে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তারা গাড়ি যোগে চলে যায়। পরে আমি সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে ঘটনাটি পুলিশকে জানাই।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মঞ্জুরুল আলম বলেন, ছিনতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে।সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, ছিনতাইর শিকার ভিকটিম থানায় এসে ঘটনাটি জানানোর পর তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here