কাঁচপুর থেকে ৪ অপহরণকারি গ্রেপ্তার হোতা বাপ্পি পলাতক

0
কাঁচপুর থেকে ৪ অপহরণকারি গ্রেপ্তার হোতা বাপ্পি পলাতক

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সোনারগাঁয়ের কাঁচপুর থেকে নিরব (১৮) নামে এক যুবককে অপহরণ করার অপরাধে ৪ অপহরণকারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। কাঁচপুর সেতুর পূর্বপাশ থেকে গত শুক্রবার রাত ১১ টার দিকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। এঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে শনিবার সকালে সোনারগাঁ থানায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

শনিবার (২২ জুন) দুপুরে পুলিশ ধৃত আসামিদের আদালতে পাঠিয়েছেন। গ্রেপ্তারা হলো-ঝালকাঠি জেলার ভাণ্ডারিয়া থানার উত্তর শিয়ালকাঠি গ্রামের আলম খানের ছেলে সিদ্ধিরগঞ্জের সানারপাড়ার এলাকার ভাড়াটিয়া গোলাম কিবরিয়া খান (২৮), সিদ্ধিরগঞ্জের মনির হোসেনের ছেলে আস সাদিক হোসেন রিফাত(২৩),চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানার সেলুনদিয়া গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে সিদ্ধিরগঞ্জ সানারপড় আরোগ্য মাদকাক্ত নিরাময় কেন্দ্র এলাকার বাসিন্দা রেদোয়ান হোসেন পথিক(২১) ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার নওপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ডেমরা থানার আমতলা ওরিয়েন স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা মো. নাঈম (২৫)।

মামলার এজাহার নামীয় অপর আসামি সোনারগাঁ থানার বেহাকৈর এলাকার বাসিন্দা বাপ্পি ওরফে রাসেল (১৯) পলাতক রয়েছে। মামলার বাদী আড়াইহাজার থানার মাঝেরচর গ্রামের মিজানুর রহমানের ছেলে মো. লিখন। তিনি সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার জালাল সরদারের বাড়ির ভাড়াটিয়া। লিখন কাঁচপুরে আল মোবারাকা বাস কাউন্টারে চাকরি করেন।মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বাদীর সাথে ৫ নম্বর আসামি পাপ্পির বিরোধ চলছিল। বাপ্পি বাদীকে খুনসহ বিভিন্ন হুমকি দিয়ে আসছিল।

পূর্বশত্রুতার জের ধরে বাপ্পির নির্দেশে আসামিরা শুকবার রাত ১১ টার দিকে বাদীর ছেলে নিরবকে কাঁচপুরস্থ আব্দুল মান্নান মেম্বারের অফিসের সামনে থেকে অপহরণ করে মারধর করে জোরপূর্বক একটি সিএনজিতে( নং-ঢাকা থ-১১-৩৮৭৬) উঠিয়ে ঢাকার দিকে নিয়ে যাচ্ছিল। এমন সময় পুলিশ নিরবকে উদ্ধার ও অপহরণকারিদেরকে হাতে নাতে আটক করেন। তবে সিএনজিটি জব্দ করা হলেও পালিয়ে যেতে সক্ষম হয় চালক। পুলিশের জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে বাপ্পির নির্দেশে তারা নিরবকে অপহরণ করতে চেয়েছিল।

বাদী বলেন, পরিবহন ব্যবসা সংক্রান্ত বিষয়ে কাঁচপুর ইউনিয়নের সাবেক মেম্বার জহুরা আক্তার সান্তা ও তার ভাই জিয়ার নেতৃত্বে একটি মহল দীর্ঘদিন ধরে আমাকে এলাকাছাড়া করার চেষ্টা চালিয়ে আসছে। তাদের ষড়যন্ত্রে আমি ও আমার পরিবার বিভিন্ন সমস্যার সম্মখিন হয়েছি। জহুরা ও তার ভাই কাঁচপুর এলাকার চিহ্নিত চাঁদাবাজ হিসেবে পরিচিত।

তারা মাদক পাচারের সাথেও জড়িত। তাই তাদের অত্যাচার নির্যাতনের শিকার হয়েও আমি প্রতিবাদ করার সাহস পাইনি। পরিস্থিতি এমন পর্যায়ে পৌছে গেছে যে এখন আমার ছেলেকে অপহরণ করে আমাকে গায়েল করার ফন্দি করেছে। তাই আর নিরব না থেকে মামলা করেছি।

সোনারগাঁ থানার ওসি কামরুজ্জামান বলেন, কাঁচপুর এলাকা থেকে এক যুবককে অপহরণ করার সময় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভিকটিমের পিতা বাদী হয়ে মামলা করেছেন। ধৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here