নারায়ণগঞ্জ সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত বিষয়ক প্রেস ব্রিফিং

0
নারায়ণগঞ্জ সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত বিষয়ক প্রেস ব্রিফিং

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ “ক” শ্রেণী পরিবার পুর্নবাসনের লক্ষ্যে ৯৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধনের মাধ্যমে জমিসহ গৃহ প্রদান কার্যক্রম এবং নারায়ণগঞ্জ সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা বিষয়ক প্রেস ব্রিফিং সদর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মার্চ) বিকালে সদর উপজেলার গোগনগর ইউনিয়নের চর সৈয়দপুর আশ্রয়ণ প্রকল্প মাঠে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস’র সভাপতিত্বে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বিপিএএ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এইচএম সালাউদ্দিন মঞ্জু।

সহকারি কমিশনার (ভূমি) সিদ্ধিরগঞ্জ সার্কেলের তাঞ্জিমা আঞ্জুম সোহানিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ফতুল্লা সার্কেলের সাজ্জাদ হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনীক বিশ্বাস, উপজেলা সমবায় কর্মকর্তা আলমগীর আজাদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ আাসাদুল ইসলামসহ সদর উপজেলার অন্যান্য কর্মকর্তাগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here