নাঃগঞ্জ বক্তাবলী বাসীকে আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলীর ঈদুল ফিতরের শুভেচ্ছা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জেরসহ সদর উপজেলাধীন বক্তাবলী ইউনিয়নের সকল নাগরিককে ঈদুল ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বক্তাবলী আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলী । তিনি করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহবান জানিয়েছেন।

পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহবান রেখেছেন। ঈদ উপলক্ষে দেয়া এক বার্তায় তিনি জানান, এবার কঠিন সময়ের মধ্য দিয়ে বক্তাবলী বাসী ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে দেশের মধ্যে করোনা হটস্পট খ্যাত এই জেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এ নারায়ণগঞ্জ জেলাকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো। একই সাথে সামাজিক দুরুত্ব বজায় রেখে সকলে নিরাপদ থাকবো। তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মুবারক’ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here