আলীরটেকে যুবলীগে নেতা শাহিন সরকারের ঈদ সামগ্রী বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেকে প্রাণঘাতী করোনা ভাইরাসে কর্মহীন অসহায়দের মাঝে যুবলীগ নেতা এস বি শাহিন সরকারের নিজ উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে আলীরটেক এলাকার প্রায় ৩০০ পরিবারের মাঝেএ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনি, সেমাই দেওয়া হয়েছে।

সঙ্কটময় এ পরিস্থিতিতে ইতিমধ্যে এসবি শাহিন সরকার এগিয়ে এসে মানবতার অনন্য দৃষ্টি স্থাপন করেছেন৷ খবর পেলেই তিনি ছুটে যান অসহায় ও কর্মহীনদের বাড়ি বাড়ি। শুধুই মানবিকতার খাতিরে এই কাজ করে যাচ্ছেন তিনি। যুবলীগ নেতা শাহিন সরকার বলেন, সারা দেশে করোনা ভাইরাস কোভিড ১৯ আঘাতে অনেক মানুষ কর্মহীন হয়ে পরেছে। এই সকল মানুষের পাশে থেকে সহযোগিতা করতে পারাটাই অনেক কিছু। সরকারি নির্দেশনা মেনে সবাইকে নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে। বিনা প্রয়োজনে ঘরের বাইরে যাওয়া যাবে না। হতদরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটাতে পাড়াটাই মানবসেবা। মানুষের পাশে দাড়িয়ে সেবা করে যেতে চাই।

পাশা পাশি যারা নিম্ন আয়ের মানুষ আছেন, তাদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। দেশের এই দুঃসময়ে সকলে সংঘবদ্ধভাবে কাজ করলে আমরা করোনা ভাইরাসকে জয় করতে পারবো। ঘরে থাকার মাধ্যমে নিজে সুস্থ থাকুন অরপরকে সুস্থ্য রাখুন। যে কোন প্রয়োজনে আমি আপনাদের সেবায় প্রস্তুত আছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here