না,গঞ্জে জাতীয় দূর্যোগ প্রতিরোধে মহড়া ও আলোচনা সভা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেন:না,গঞ্জ সদর উপজেলার  জালকুড়ি উচ্চবিদ্যালয়ে মঙ্গলবার (১০ মার্চ) সকালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২০ উপলক্ষে আলোচনা সভা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  না,গঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন।

প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, বর্তমান বিশ্বের একটি বড় দূর্যোগ হচ্ছে করোনা ভাইরাস। আপনারা কেউ করোনা ভাইরাস নিয়ে আতংকিত ও বিচলিত হবেন না।আমরা করোনা ভাইরাস প্রতিরোধে প্রস্তুত আছি। আপনেরাও প্রস্তুত থাকবেন।
তিনি আরও বলেন, জাতীয় দূর্যোগ প্রতিরোধ দিবস ২০২০ উপলক্ষ্যে আজকের আয়োজিত মহড়া অনুষ্ঠানটি নারায়নগঞ্জ সদর উপজেলা ইউএনও এর দূর্যোগ  ব্যবস্থাপনার আয়োজনে এবং নারায়নগঞ্জ ফায়ার সার্ভিস ও ঝালকুড়ি হাই স্কুলের যৌথ সহযোগিতায় অনুষ্ঠান করায় তাদের ধন্যবাদ জানাচ্ছি।আজকের মহড়ার মাধ্যমে স্বেচ্ছাসেবকরা দেশের যেকোন দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত থাকবে তার জন্য।
নারায়নগঞ্জ ফায়ার সার্ভিস, আরবান ভলেন্টিয়ার ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়নগঞ্জ ইউনিটের যৌথ অংশগ্রহনে ঝালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে জাতীয় দূর্যোগ প্রতিরোধ দিবস-২০২০ উপলক্ষ্যে দূর্যোগ মহড়াটি অনুষ্ঠিত হয়।
এসময়  উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন  নারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোঃ আব্দুল আল আরেফীন, জালকুড়ি উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ এনায়েত হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here