না’গঞ্জ শহরে ৫শ সনাতন পরিবারকে বস্ত্র বিতরণ ও আর্থিক উপহার দিলেন : দিদার খন্দকার

0
না’গঞ্জ শহরে ৫শ সনাতন পরিবারকে বস্ত্র বিতরণ ও আর্থিক উপহার দিলো দিদার খন্দকার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ৫শ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ ও পূজা মণ্ডপে আর্থিক উপহার দিয়েছেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও ১৪ নম্বর ওয়ার্ডের সভাপতি দিদার খন্দকার। শনিবার (৫ অক্টোবর) বিকেলে শহরের দেওভোগ জান্নাত কনভেনশন হলে এই আয়োজন করা হয়। রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটি ও আবুল হোসেন খন্দকার ফাউন্ডেশনের আয়োজনে এই উপহার দেওয়া হয়।

এ বিষয়ে সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও ১৪ নম্বর ওয়ার্ডের সভাপতি  দিদার খন্দকার বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগ করে নেওয়ার জন্য আমি এই ক্ষুদ্র উপহার নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। প্রতি বছরের মত এ বছরও উপহারগুলো আপনাদের সাথে ভাগাভাগি করে নিতে চাই। যাতে করে শারদীয় দুর্গোৎসবের আনন্দ আপনারা উপভোগ করতে পারেন। এভাবে আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই।

তিনি আরও বলেন, মুসলিম-হিন্দু সহ সকল ধর্মের ভাই-বোনদের নিয়ে আমি এক সাথে থাকতে চাই। যাতে করে আমাদের মধ্যে কোন বিবেধ ও বাধা না আসে। যেভাবে ১৯৭১ সালে আমরা এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের মুসলিম ও হিন্দু সহ সকল ধর্মের ভাইয়েরা দেশ স্বাধীন করেছে, ঠিক সেই চর্চা অব্যাহত রাখতে চাই। একই সঙ্গে তিনি রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির সহ সভাপতি ও আবুল হোসেন খন্দকার ফাউন্ডেশনের চেয়ারম্যান পদে রয়েছেন। ১৪ নম্বর ওয়ার্ডের ৮টি পূজা মণ্ডপে আর্থিক উপহার দেওয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির সভাপতি মশিউর রহমান সাকিব, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ধঞ্জয় সাহা, পপী রাণী সরকার, অ্যাডভোকেট মনিকা সাহা, দিদার খন্দকারের সহধর্মীনী শাহিনা খন্দকার, ১৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহেল, মুকুল সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here