বন্দরে স্কুল শিক্ষককে মামলায় ফাঁসানোর হুমকি কনষ্টেবল তরিকুলের

0
বন্দরে স্কুল শিক্ষককে মামলায় ফাঁসানোর  হুমকি কনষ্টেবল তরিকুলের

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জে বাদীকে হয়রানি ও মামলার ভয়ভীতিসহ বিবাদীর পক্ষে ম্যানেজ হওয়ার অভিযোগ উঠেছে বন্দর থানার সহকারি দারোগা তরিকুল ইসলামের বিরুদ্ধে। পুলিশের একটি দায়িত্বশীল পদে থেকেও সে বিবাদীদের কাছ থেকে মোটা অংকের সুবিধা আদায় করতে কনস্টেবল তরিকুল নানা কূট-কৌশল অবলম্বন করে থাকেন।

সম্প্রতি জনৈক স্কুল শিক্ষক তার সম্পত্তি সংক্রান্ত কাজের জন্য বন্দর থানা পুলিশের সরনাপন্ন হন। এ সময় কনস্টেবল তরিকুল ওই স্কুল শিক্ষকের জিডিটি লিখতে গিয়ে বিবাদীর পক্ষাবলম্বন করেন। এমনকি বিবাদীর পক্ষাবলম্বন করতে গিয়ে জিডিতে স্কুল শিক্ষকের নাম ঠিকানা ভুল লিখে দেন। পরবর্তীতে স্কুল শিক্ষক তার নাম ঠিকানা ভুল লেখার বিষয়টি তাকে জানালে সে স্কুল শিক্ষককে ননএফআইআর মামলায় তাকে কোর্টে চালান করবে বলে ভয়ভীতি প্রদর্শণ করেন।

উপায়ন্তর না পেয়ে স্কুল শিক্ষক নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছেগেলে পুলিশ সুপার সংশ্লিষ্ট থানার কর্মকর্তাকে নতুন করে নির্ভুল জিডি গ্রহণের নির্দেশ দেন। এদিকে স্কুল শিক্ষক নতুন করে জিডি থানা সাব-ইন্সপেক্টর আব্দুস সামাদের জমা দেয়ার সময় কনস্টেবল তরিকুল স্কুল শিক্ষককে মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়। সামান্য একজন পুলিশ কনস্টেবল হয়ে বিবাদীর পক্ষাবলম্বনের বিষয়টি সর্বত্রই সমালোচনার ঝড় বইতে শুরু করছে।

তরিকুলের হুমকির কারণে বর্তমানে চরম নিরাপত্তাহীণ শংকার মধ্যে দিন কাটাচ্ছে নিরীহ স্কুল শিক্ষক। এ ব্যাপারে স্কুল শিক্ষকের পরিবার থেকে জানানো হয়,স্কুল শিক্ষক এমনিতেই শারীরিকভাবে অসুস্থ্য কনস্টেবল তরিকুলের হুমকিতে সে আরো মানসিকভাবে ভেঙ্গে পড়েছে বিষয়টি পুলিশের উর্দ্ধতন মহলের তদন্তপূর্বক কার্যকরি ব্যবস্থা গ্রহণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here