চোর-ছিনতাইকারীদের নিয়ে বন্দর বিএনপি নেতা পনেছের শো-ডাউন॥ সমালোচনার ঝড় বইছে

0
চোর-ছিনতাইকারীদের নিয়ে বিএনপি নেতা পনেছের শো-ডাউন॥ সমালোচনার ঝড় বইছে

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জ মহানগর আয়োজিত পদযাত্রায় শো-ডাউন প্রদর্শণ করতে গিয়ে বিতর্কে পড়ে গেছেন বন্দর থানা বিএনপি’র আহবায়ক নূর মোহাম্মদ পনেছ। ২৩মে মঙ্গলবার বিকেলে শহরের খানপুর হাসপাতালের সামনে বন্দর থেকে বেশ কিছু কর্মী-সমর্থকদের নিয়ে পদযাত্রায় অংশগ্রহণকালে মিছিলে চিহ্নিত মোবাইল চোর ও পেশাদার ছিনতাইকারী রাসেল,নাদিমসহ প্রায়১৫/২০জনের একটি গ্রুপকে দেখে উপস্থিত সকলেই থ বনে যান।

এ সময় নেতৃবৃন্দকে নানা সমালোচনা করতে দেখা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক বিএনপি নেতা এ প্রতিবেদককে জানান,বন্দরের হাফেজীবাগ কলোনী এলাকার বুইট্রা আবুইল্যার ছেলে রাসেলসহ ১০/১৫জনের একটি সিন্ডিকেট এলাকায় মোবাইল চোর ও পেশাদার ছিনতাইকারী হিসেবে পরিচিত। তাদেরকে নিয়ে মিছিলে শো-ডাউন করতে গিয়ে পনেছ বিতর্কে পড়ে গেছেন। তারা এই পদযাত্রায় অনেকের মোবাইলও নিয়ে গেছে।

তার মতো একজন ত্যাগী নেতা সমাজের অপরাধীদের নিয়ে মিছিল কিংবা রাজনৈতিক কর্মসূচীতে অংশগ্রহণের বিষয়টি বেমানান। আমরা নূর মোহাম্মদ পনেছের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি। যারা পেশাদার চোর,ছিনতাইকারীদের আশ্রয়-প্রশ্রয় দেয় তাদের কাছে রাজনৈতিক দায়িত্ব কোন মতেই দেয়া যায়না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here