বন্দরে ভেজাল বিরোধী অভিযান গ্রেপ্তার-৩

0
বন্দরে ভেজাল বিরোধী অভিযান গ্রেপ্তার-৩

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দরে ভেজাল খাদ্য ও প্রসাধনী কারখানায় ডিবির অভিযান, গ্রেপ্তার-৩ বন্দর থানাধীন কাজীপাড়া সাকিনস্থ ওয়ান ফুড ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশি-বিদেশি ব্র্যান্ডের ভেজাল প্রসাধনীসহ অনুমিতহীন বিভিন্ন ধরনের ভেজাল খাদ্যদ্রব্য ও প্রসাধনী উৎপাদন প্যাকেটজাত করার সময় ফ্যাক্টরি থেকে ভেজাল পণ্য সামগ্রী আলামত যব্দ সহ প্রতিষ্ঠানের ৩জনকে গ্রেপ্তার করেছ নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) ।

ডিবি জানায়, বুধবার (১২এপ্রিল) রাত্র আনুমান ১০.২৫ মিনিট সময় বন্দর থানা কাজীপাড়া সাকিনস্থ ফুড ফ্যাক্টরি থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়। আসামিরা হলেন শহিদুল ইসলাম (২৪),রাহাত হোসেন(২৪),ফজলুর রহমান (৩৩)। অভিযানে নেতৃত্ব দেওয়া জেলা গোয়েন্দা পুলিশের এসআই সৈয়দ রুহুল আমিন,এসআই হরবিলাষ মন্ডল,সঙ্গীয় এএস আই মো.রবিউল আউয়াল,মো.রাশেদুল ইসলাম, রিপন শিকদার, আমিরুল ইসলাম, মো.শামীম খান।

এডিশনাল এসপি (ডিবি)তরিকুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ওই ওয়ান ফুড ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে আসামি সহিদুল ইসলাম, রাহাত,ও ফজলুরকে বিভিন্ন ভেজাল পণ্য সহ্য গ্রেফতার করা হয়। এবং এই ভেজাল কারখানার মালিক ২জন শাহারিয়া হোসেন সজীব ও মো. দেলোয়ার হোসেন পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যান।

ওয়ান ফুট ফ্যাক্টরি নামে এটি অনুমোদন বিহীন রপ্তানি পরিচালনা করত , গ্রেফতার কালে তাদের কাছ থেকে ১৪০০ বোতল ভেজাল লাচ্ছি, বিভিন্ন স্টিকার, বোতলের গায়ের লেভেল , অডিনেশন এবং ভেজাল ফুটো জব্দ করা হয় এছড়াও কোম্পানির অনুমোদনের ক্ষেত্রে যে ধরনের বিএসটিআই এর অনুমোদনের প্রয়োজন হয় তা এই ফ্যাক্টরির নেই।

দেশি-বিদেশি বিভিন্ন ব্যান্ড পণ্যের নাম ব্যবহার করে ভেজাল প্রসাধনী পন্যের গায়ে স্টিকার লেবেল লাগিয়ে খাদ্য সামগ্রী ও প্রসাধনী ক্রিম, বডি লোশন, তেল, হেয়ার স্প্রে, জেল ও ফেস প্যাক দেশে ভিবিন্ন স্থানে বিক্রি করে থাকে। তাদের বিষয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here