বন্দর মদনগঞ্জে অসহায় আঃখালেক মিয়ার গোয়ালঘর থেকে গরু চুরি 

0
বন্দর মদনগঞ্জে অসহায় আঃখালেক মিয়ার গোয়ালঘর থেকে গরু চুরি 

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর মদনগঞ্জ এলাকার অসহায়  আব্দুল খালেক মিয়ার গোয়ালঘর থেকে একটি সাদা কালো রংয়ের গরু ও একটি বাছুর চুরি হয়েছে।মদনগঞ্জ লক্ষ‍্যারচর উত্তরপাড়া এলাকার মৃত আনোয়ার আলী মিয়ার পুত্র আব্দুল খালেক দীর্ঘদিন যাবত গরু পালন করে আসছিলেন।

এই গরুর দুধের উপর নির্ভর করেই তার সংসারটি কোনরকম ভাবে চলে যাচ্ছিলো এমন  অবস্থায় গত ২৩ নভেম্বর বুধবার দিবাগত রাতের কোন এক সময়ে সঙ্ঘবদ্ধ চোরের দল দুধ দেওয়া গাভীটি এবং ১০ মাসের একটি বাছুর চুরি করে নিয়ে যায়। এতে মানসিকভাবে ভেঙে পড়েছেন আব্দুল খালেক মিয়া। মদনগঞ্জ কাঁচা বাজারের ভিতরে দু’জন দারোয়ান, বটতলা বাজারে দু’জন দারোয়ান থাকার দারুন চতুর চোরের দল সুকৌশলে যেখানে দারোয়ান বা লোকজন নেই তেমন একটি পিছনের দিক দিয়ে টিনের বেড়া কেটে গরু এবং বাছুরটিকে নিয়ে যায়।

তাই কোন দারোয়ানেরই নজরে পড়েনি। ক্ষতিগ্রস্ত আব্দুল খালেক বলেন, আমার রুজি রোজগারের সম্বলটি চোরের দল সুকৌশলে চুরি করে নিয়ে গিয়েছে। আমার প্রায় ১ লক্ষ ৬৫ হাজার টাকা ক্ষতি করে দিল। আমি এখন কি করবো।আমার এখন সংসার চালানোই খুব কষ্ট হয়ে যাবে।আমি আমার গরু গুলোকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি। কোন দারোয়ান বা কোন লোকজন আমার গরু দুটোকে নিতে দেখেনি।

তবে যদি কোন সহৃদয়বান ব্যক্তি আমার গরু গুলোর সন্ধান করে দিতে পারেন তাহলে চির কৃতজ্ঞ থাকিব এবং তাহাদেরকে আর্থিক ভাবে সম্মানও করিব। এ ব্যাপারে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার জিডি নং ১১০৯ তাং ২৪/১১/২২ ইং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here