বন্দরে ভূমিদস্যূ রুটি গোলাম হোসেন গ্রেফতার

0
বন্দরে ভূমিদস্যূ রুটি গোলাম  হোসেন গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃস্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ বন্দরের শীর্ষ ভূমিদস্যূ গোলাম হোসেন ওরফে রুটি গোলাম(৫০)কে গ্রেফতার করেছে পুলিশ। ২১নভেম্বর সোমবার দিবাগত রাত ১২টায় ২৪নং ওয়ার্ডের নবীগঞ্জ টি হোসেন রোড কামাল উদ্দিন মোড়স্থ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ভূমি জালিয়াতির মামলার পরোয়ানা রয়েছে বলে জানিয়েছেন বন্দর থানার অভিযান পরিচালনাকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আব্দুল বারেক। ধৃতকে মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃত ভূমিদস্যূ কামালউদ্দিন মোড় এলাকার মৃত সিরাজ সরদারের ছেলে। সে দীর্ঘ দিন ধরে তারই আপন বড় ভাই আমির হোসেনের ভূমি জাল-জালিয়াতির মাধ্যমে জোরপূর্বক দখল করে আসছিল। এ ঘটনায় ভুক্তভোগী আমির হোসেন বাদী হয়ে নারায়ণগঞ্জের আদালতে একটি মামলা দায়ের করেন। যার সি আর নং ২৮৪/২২ইং। ওই মামলার ৬নম্বর আসামী হিসেবে তাকে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা পুলিশ আটক করতে সক্ষম হয়।

উল্লেখ্য, ভূমিদস্যূ গোলাম হোসেন বন্দরের শীর্ষ মাদক ব্যবসায়ী কিশোর গ্যাং লিডার ও কুখ্যাত সন্ত্রাসী তানজিল ওরফে ইয়াবা তানজিলের পিতা। তানজিলের বিরুদ্ধে বন্দর থানায় হত্যা,রাহাজানি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here