দরিদ্র মানুষের জন্য কিছু করতে পারলেই আমার মনে প্রশান্তি আসে: কাউন্সিলর সুলতান

0
দরিদ্র মানুষের জন্য কিছু করতে পারলেই আমার মনে প্রশান্তি আসে: কাউন্সিলর সুলতান

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতা: লায়ন্স ক্লাব ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির সহযোগিতায় বন্দরের ২২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে বিনামূল্যে সুন্নতে খাৎনা,ডায়াবেটিস পরীক্ষা ও ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

১০ অক্টোবর সোমবার সকাল ১০টায় এ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বাধন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির প্রেসিডেন্ট লায়ন মিজানুর রহমান টিটু,অক্টোবর সেবা মাসের চেয়ারপার্সন বাবু সারোয়ার,রিজিওয়ানচেয়ারপার্সন এড.নবী হোসেন,পরিচালক এড.হোসনে আরা বাবলী,সাধারণ সম্পাদক আশরাফুল আলম,সিনিয়র সহ-সভাপতি লায়ন আনোয়ার হোসেন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকনসহ লিও নেতৃবৃন্দ।

দিনব্যাপী এক কর্মসূচীতে সার্বিক তত্ত¡াবধানে ছিলেন কোয়ান্টাম ফাউন্ডেশন এর প্রো-মাস্টার এড.সাজেদা বেগম ও নির্বাহী প্রচারক মোঃ শাহজাহান। এছাড়া কর্মসূচীতে বিশেষভাবে সহযোগিতা করেন কাউন্সিলর সচিব সাইফুল ইসলাম পনির ভূইয়া,মাহাবুব হোসেন ও ফয়সাল আহাম্মেদ। এতে প্রায় শতাধিক হতদরিদ্র শিশুর সুন্নতে খাৎনা,ডায়াবেটিস,রক্ত পরীক্ষা ও শতাধিক শিশুকে ফ্রি ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হয়। উদ্বোধণকালে কাউন্সিলর সুলতান আহাম্মদ বলেন,লায়ন্স ক্লাবের পক্ষ থেকে প্রতিবছরই জন সাধারণের কল্যাণে নানা কর্মসূচীর আয়োজন করে থাকি।

দরিদ্র মানুষের জন্য আমার প্রবল ইচ্ছা কিন্তু সাধ্য নেই। তাদের জন্য কিছু করতে পারলেই আমার মনে প্রশান্তি আসে। যতদিন বাঁচবো চেষ্টা করবো মানুষের জন্য নিবেদিত থাকতে। সবচেয়ে বড় বিষয় হচ্ছে আমি যদিও তিন তিনবারের কাউন্সিলর কিন্তু আমি বিশাল ধনী কোন ব্যাক্তি নই। নিজের চেষ্টায় যতটুকু সম্ভব গরীব মানুষের সেবা করার চেষ্টা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here