বন্দর পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে অল্পের জন্য মান বাঁচলো দেলোয়ার প্রধানের

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতাঃ নারায়ণগঞ্জ বন্দরের কল্যান্দীস্থ ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নতুনভাবে গঠিত হয়েছে। নব-নির্বাচিত সদস্যদের সরাসরি ভোটে মাত্র ১ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন বিদে্যুাৎসাহী সদস্য কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান। এপদের জন্য দেলোয়ার প্রধানের সঙ্গে ভোটের লড়াইয়ে অবতীর্ণ হন সদ্য নির্বাচিত মহিলা সদস্য রাজিয়া সুলতানা। প্রাপ্ত তথ্য অনুযায়ী দেলোয়ার প্রধান পেয়েছেন ৫ ভোট এবং রাজিয়া সুলতানা পেয়েছেন ৪ ভোট।

একজন সাধারণ নারী সদস্যের বিপরীতে সভাপতি পদে নির্বাচন করে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের তিন তিনবারের নির্বাচিত চেয়ারম্যানের মাত্র  ভোটের ব্যবধানে জয়লাভের বিষয়টি সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাড়িয়েছে। নাম প্রকাশ না করার শর্তে বিদ্যালয়ের জনৈক ভোটার সাংবাদিকদেরকে জানান,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের মতো বিশাল জনগোষ্ঠীর বসবাসকারী একটি ইউনিয়নের তিন তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েও দেলোয়ার প্রধান কল্যান্দী গ্রামের একজন সামান্য নারী সদস্যের সঙ্গে মাত্র  ভোটে জয় পাওয়াটা অনেকটা অপমাণজনক।

এটা নিঃসন্দেহে দেলোয়ার প্রধানের জন্য আগামী ইউপি নির্বাচনে রেড সিগন্যাল বলে ওই ভোটার তার অভিব্যাক্তিতে উপস্থাপন করেন। অপরাপর ভোটার জানান,পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের এবারের নির্বাচন নিয়ে শুরু থেকেই দেলোয়ার প্রধানের শিবিরের লোকজন অনেক পাঁয়তারা করেছিল কিন্তু শেষ অবিধি তাদের কোন কৌশলই আলোর মুখ দেখেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here