বন্দর ভূমি অফিসের কর্মচারীকে পুত্রসহ হত্যার হুমকি ॥ থানায় এজাহার

0

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলা ভূমি অফিসের সহকারি কর্মচারী হেমায়েত চৌধুরী ও তার কলেজ পড়–য়া পুত্রকে হত্যার হুমকি দিয়েছে মঞ্জুর হোসেন নামে জনৈক ব্যাক্তি। চুক্তিমাফিক কাজের পারিশ্রামিক চাওয়ায় তাদেরকে হুমকি দেয়া হয় বলে জানিয়েছেন ভুক্তভোগী। এ ঘটনায় হুমকির শিকার হেমায়েত চৌধুরী বাদী হয়ে বুধবার দুপুরে বন্দর থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন।

এজাহারে উল্লেখ করা হয়,নবীগঞ্জস্থ কদমরসুল এলাকার প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম চৌধুরীর ছেলে হেমায়েত চৌধূরী বন্দর উপজেলা ভূমি অফিসে সহকারি কর্মচারী হিসেবে নিযুক্ত রয়েছেন। কাজ করার সুবাদে সুদূর আড়াইহাজার থানা এলাকার আবুল হোসেন মিয়ার ছেলে মঞ্জুর হোসেনের পরিচয় হয়। উভয়ের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠার দরুন মঞ্জুর হোসেন ভূমি সংক্রান্ত দু’টি কাজ সম্পন্ন করে দেয়ার জন্য সম্প্রতি হেমায়েতকে দায়িত্ব দেন। চুক্তি মোতাবেক কাজের পারিশ্রামিক বাবদ ৩০হাজার টাকা ধার্য্য করা হয়।

মঞ্জুরের কথা অনুযায়ী হেমায়েত তার কাজ সম্পন্ন করে দেন। কিন্তু কাজ সম্পন্ন করার পর হেমায়েত তার পারিশ্রামিক চাইতে গেলে মঞ্জুর হোসেন দেই দিচ্ছি বলে বেশ কিছুদিন টালবাহানা করে। এ নিয়ে উভয়ের মধ্যে কিছুটা বাদানুবাদ দেখা দিলে এক পর্যায়ে মঞ্জুর হেমায়েতকে টাকা দিবেনা বলে জানিয়ে দেয়। এতে বিরোধ আরো ঘণীভূত হয়ে উঠলে মঞ্জুর হোসেন হেমায়েতসহ তার কলেজ পড়–য়া পুত্রকেও হত্যার হুমকি প্রদান করে।

জীবনের নিরাপত্তার স্বার্থে হেমায়েত চৌধুরী বাদী হয়ে বুধবার দুপুরে বন্দর থানায় একটি এজাহার দায়ের করেন। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান,এ ঘটনায় থানায় এজাহার দেয়া হয়েছে তদন্তপূর্বক বিবাদীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here