আবু হাসনাত শহিদ মোঃ বাদল এর রোগমুক্তি কামনা করে না’গঞ্জ বন্দরে দোয়া ও মিলাদ 

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল এর সুস্থতা কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ই অক্টোবর) বিকেলে বন্দরের সরকারী হাজী ইব্রাহীম আলমচাঁন স্কুল এন্ড কলেজ হলরুমে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক ও ছাত্র লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।
তিনি বলেন, মহামারী করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগ নেতৃবৃন্দদের নির্দেশ দিয়েছিলেন, যে যেখানে থাকেননা কেন আপনারা গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান। যারা কর্মহীন দু-বেলা খেতে পারেনা তাদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়েছিলেন তিনি। এই নির্দেশের পরিপ্রেক্ষিতে বাংলাদেশে আওয়ামীলীগের যত নেতাকর্মীরা ছিলেন সবাই ঝাপিয়ে পড়েছিল গরীব দুঃখী মানুষের সেবা ও সহযোগিতা করার জন্য।
এছাড়াও কাজিম উদ্দিন প্রধান বলেন, তখন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল ভাই নেতাকর্মীদের সাথে নিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছিল। করোনাকে ভয় করে নাই। সেই নেতা আমাদের প্রিয় আবু হাসনাত শহিদ মোঃ বাদল ভাই এখন সাত মাস পরে করোনায় আক্রান্ত হয়েছে তাই আজ আমরা মন খুলে আল্লাহর কাছে তার জন্য দোয়া করবো। আল্লাহ তায়ালা যেন দ্রুত তাকে সুস্থতা দান করে আমাদের মাঝে ফিরিয়ে আনেন।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল ও ওসমান পরিবারসহ সকল আওয়ামীলীগ নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে এ দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, সরকারী হাজী ইব্রাহীম আলমচাঁন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ হালিম মাজহার।
এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ জেলার ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন, সহ-সভাপতি আলী হোসেন, হাজী ইব্রাহীম আলম চাঁন স্কুল এন্ড কলেজ মেনেজিং কমিটির সাবেক সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিমকাশেম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, জেলা যুব শ্রমিক লীগের সভাপতি ইঞ্জিনিয়ার ওবায়দুল হক আরিফ, সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শোয়েব মোঃ লিটন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here