৫ ওয়াক্ত নামাজ আদায় করলেই ঈমানদার হওয়া যায়না: নাসিক মেয়র আইভী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা সেলিনা হায়াৎ আইভী বলেছেন, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করলেই ঈমানদার হওয়া যায়না, ঈমান এবং আমল না থাকলে কোন দাম নেই। সাদাকে সাদা-সত্যকে সত্য-মিথ্যাকে মিথ্যা বলতে হয়। দুঃখ লাগে অলিতে-গলিতে মসজিদ-মন্দির গড়ে ওঠে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে, মন্দিরে প্রার্থনা করে কিন্তু অনেকেই সত্যকে সত্য বলে না মিথ্যাকে মিথ্যা বলে না।

তাহলে এই ইবাদত কবুল হবেনা। ওয়াকফা ছাড়া কোন মসজিদে নামাজ হয়না। শনিবার ১২ সেপ্টেম্বর বিকেল ৫টায় রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রয়েল আয়োাজিত বৃক্ষরোপণ কর্মসূচি’র উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। মেয়র আইভী আরো বলেন, বৃক্ষ আমাদের সব দিক থেকেই উপকার করে। যারা বৃক্ষ রোপণ করেন তারা যেমন সওয়াব পায়, যারা এর যতœ করে তারাও অনুরূপ সওয়াব পায়। সুতরাং বৃক্ষ আমাদের সবার জন্য মঙ্গল বয়ে আনে। বৃক্ষের নিচে আশ্রয় নিয়ে আমরা অনেক সময় আরাম আয়েশ করে স্বস্তি পেয়ে থাকি। এক কথায় বৃক্ষ সর্বদাই উপকারী।

মেয়র আইভী ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়াকে উদ্দেশ্য করে বলেন,কাউন্সিলর সুলতান এখানে এলেই নানা অভিযোগ তুলে ধরেন। এই মার্কেট ভাংতে হবে ওইটা ভাংতে হবে এসব শুনতে আর ভাল লাগেনা। আরে বাবা অবৈধভাবে কেউ মার্কেট করলে সেটাতো আপনিই গুঁড়িয়ে দিতে পারেন। আপনি এই এলাকার কাউন্সিলর আপনার ওয়ার্ডে আপনি কিছু করতে না পারলে কেমন কাউন্সিলর হলেন। সব কাজই কি আমাকে করে দিতে হবে। কোন স্থাপনা অবৈধ হলে সেটা ভাঙ্গার দায়িত্ব আপনারই।

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রয়েল ক্লাবের সভাপতি মনি বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ বিভা হাসান,সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ এবং ২২,২৩ ও ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকনসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here