বন্দরে বড় ভাই ছোট ভাইকে কুপিয়ে হত্যা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ভাতিজাকে রক্ষা করতে এগিয়ে আসায় ছোট ভাইকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। রোববার (২৬ এপ্রিল) সকালের দিকে বন্দরের মিনারবাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত আমজাদ হোসেনের (৩২) স্ত্রী জান্নাতুল মাওয়া (২১) বাদী হয়ে বন্দর থানায় তার ভাশুর ও নিহতের বড় ভাই ইব্রাহিমকে (৪২) আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং ১০। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। নিহত আমজাদ হোসেন একজন গার্মেন্টস কর্মী এবং ওই এলাকার মৃত নুরুদ্দিন মিয়ার ছেলে। গ্রেফতার ইব্রাহীম ও নিহত আমজাদ উভয়ই সহদোর।

বন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম হত্যা, গ্রেফতার ও মামলা দায়ের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং আসামী ইব্রাহীমকে আদালতে পাঠানো হয়েছে।

মামলার বরাত দিয়ে পরিদর্শক আজহারুল ইসলাম আরও জানান, ইব্রাহীমের ছেলে মনসুর কয়েকদিন আগে পার্শ্ববর্তী বাড়ি থেকে আম চুরি করে। এ নিয়ে এদিন সকাল সাড়ে দশটার দিকে ছেলে মনসুরকে মারধর করছিলেন ইব্রাহীম। এসময় আমজাদ হোসেন ভাতিজাকে রক্ষা করতে এগিয়ে এলে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইব্রাহীম ক্ষুব্ধ হয়ে বটি দিয়ে আমজাদ হোসেনের বুকে ও ঘাড়ে কুপিয়ে রক্তাক্ত করে। পরে তার স্ত্রীসহ আশপাশের লোকজন আমজাদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here