বন্দরে ভ্রাম্যমান আদালতে নিষিদ্ধ ঔষুধ ব্যবসায়ী’র অর্থদন্ড।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের বন্দরে শরীয়ত উল্লাহ নামে এক অষুধ ব্যবসায়ীকে ৫০
হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। যৌন উত্তেজক ট্যাবলেট ও অতিরিক্ত অষুধ মজুদ এবং ড্রাগ লাইসেন্সের মেয়াদ না থাকায় শনিবার দুপুরে তাকে ওই অর্থদন্ড প্রদান করা হয়।

দন্ডিত শরীয়ত উল্লাহ বন্দর থানার নবীগঞ্জস্থ বাগবাড়ী এলাকাা সামসুল হুদা মিয়ার বাড়ির ভাড়াটিয়া। দীর্ঘ দিন ধরে সে নবীগঞ্জ বাজার এলাকায় মাহিন ড্রাগ হাউজ নামে একটি ডিসপেনসারী পরিচালনা করে এ সকল নিষিদ্ধ অষুধ বিক্রি করে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে বন্দর উপজেলা নির্বাহী অফিসার তথা প্রথম শ্রেণীর বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট শুক্লা সরকার ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১১এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার আলেপ উদ্দিনের নেতৃত্বের একটি চৌকশ টীম ঘটনাস্থলে হানা দিয়ে নিজ বাড়িতেই তাকে আটক করতে সক্ষম হয়।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ঘটনাস্থলেই অভিযুক্ত অষুধ ব্যবসায়ী শরীয়ত উল্লাহকে যৌন উত্তেজক ট্যাবলেট ও অতিরিক্ত অষুধ মজুদ এবং ড্রাগ লাইসেন্সের মেয়াদ না থাকার দায়ে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। এ সময় বন্দর উপজেলা মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান এবং বন্দর থানার এসিষ্ট্যান্ট সাব-ইন্সপেক্টর মাহফুজ রানাও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here