বন্দরে বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসূচীর মধ্য দিয়ে শহীদ সোহরাওয়ার্দ্দী ক্লাবের মাতৃভাষা দিবস পালণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসূচীর মধ্য দিয়ে আন্তজার্তিক মাতৃভাষা দিবস পালণ করেছে বন্দরের ঐতিহ্যবাহী শহীদ সোহরাওয়ার্দ্দী ক্লাব। এ উপলক্ষ্যে শুক্রবার একুশের প্রথম প্রহরে মহান ভাষা সৈনিকদের স্মৃতিস্তম্ভ বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পার্ঘ্য অর্পণ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল জব্বার সরদারের সভাপতিত্বে এ সকল কর্মসূচীতে অংশ নেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তথা বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশীদ,উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সানাউল্লাহ সানু,মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, উপজেলা সহকারি কমিশণার(ভূমি) আফিফা খান,বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম,বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার কাজী নাছির,নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,কলাগাছিয়া ইউনয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আলী আক্কাছ মীর,মহানগর আওয়ামীলীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা জালালউদ্দিন জালু,শহীদ সোহরাওয়ার্দ্দী ক্লাবের সাধারণ সম্পাদক জিএম মাসুদ, সহ-সভাপতি জিএস বাবুল,সৈয়দ শাহেউর রহমান,এইচ এম আলমগীর,নূর মোহাম্মদ, যুগ্ম সম্পাদক সামসুর রহমান,সাংগঠনিক সম্পাদক লাইক আহমেদ সিদ্দিকী বাবু,অর্থ সম্পাদক সৈয়দ আবুল কাশেম,আলমগীর আজাদ,মোঃ আনোয়ার হোসেন,মোহাম্মদ আলী হোসেন,মোঃ নূরে আলম,দুলাল পাঠান,মোঃ আরজু,মোখলেছুর রহমান.মোজাম্মেল হক,মোঃ কচি শিক্ষানুরাগী মোঃ পনির ভূইয়া,মাহাবুব হোসেন প্রমুখ।

দোয়র্প্বূক আলোচনা কালে ক্লাব কর্মকর্তা ও উপস্থিত মুক্তিযোদ্ধারা বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারের উন্নয়ন কাজের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে সাধুবাদসহ তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। তারা উল্লেখ করেন,মেয়র আইভীর উদ্যোগ নিঃসন্দেহে প্রশসংনীয় এবং তিনি উন্নয়ন করতে ভালবাসেন এই শহীদ মিনারই তার উদাহরণ। সর্বোপরি তার মধ্যে সর্বদাই দেশপ্রেম কাজ করে। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here