বন্দরের কুশিয়ারার মাদক ব্যবসায়ী ন্যাংড়া সোহেল এখন পুলিশের ধরা ছোয়ার বাহিরে।

0

প্রেসনিউজ২৪ডটকমঃমাসুদ রানা: মাদক ব্যবসায়ী সোহেলে হোসেন টনি ওরফে ন্যাংড়া সোহেল এখন পুলিশের ধরা ছোয়ার বাহিরে। ঘুড়ে বেড়াচ্ছে প্রকাশ্যে জনমনে প্রশ্ন একজন মাদক ব্যবসায়ী প্রকাশ্যে কিভাবে ঘুরে বেড়ায় এর খুটির জুর কোথায়? অনেকের মতে রাজনৈতিক নেতা এবং আইনজীবিদের ছত্র ছায়ার ফলে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে সোহেল এবং প্রশাসনের বিনা ভয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে নারায়নগঞ্জ আদালতে কাজ করার অন্তরালে। কুমুদিনী বাগেনের মৃত্যু ইসমাইল হোসেন ছেলে টনি ওরফে ন্যাংড়া সোহেল বর্তমান বন্দর থানাধীন কুশিয়ারা বাসিন্দা।

একটি সূত্রমতে সোহেল ওরফে ন্যাংড়া সোহেল মাদক ব্যবসার পাশাপাশি নারায়নগঞ্জ আদালতে একজন মুহুরি হিসেবে কাজ করছে।সে বর্তমান নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির লাইব্রেরি সম্পাদক মোঃমাহমুদুল হক মমিনের মুহুরি হিসেবে কাজ করছে।অথচ সোহেল প্রাথমিক বিদ্যালয়ের গন্ডি পার হতে পারলেও হাই স্কুলের গন্ডি পার হওয়া সম্ভব হয়ে উঠেনি।
অনেকের অভিযোগ একজন আইনজীবির মুহুরি হতে হলে তাকে উচ্চ মাধ্যমিক পাশের হতে হয় কিন্তু সোহেল মাধ্যমিক পাশ না করে কিভাবে মুহুরির কাজ করে? এবিষয়ে এড.মোঃমাহমুদুল হক মমিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি আমাদের জানান,সোহেল আমার অফিস সহকারী এবং মুহুরি হিসেবে কাজ করছে কয়েক বছর ধরে। সোহেল মাধ্যমিক পাশ না করে কিভাবে মুহুরির কাজ করে? এই প্রশ্ন করলে তিনি কোন সদুত্তর দিতে পারেনি।
ছবি কই

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here