ফেসবুকে ভাইরাল হওয়া সেই লম্পটের হাতে সম্মামনা পদক তুলে দিলেন:আনোয়ার হোসেন

0

প্রেসনিউজ২৪ডটকমঃস্টাফ রিপোর্টারঃসামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই লম্পট মোমেন ইসলামকে সম্মামনা পদক তুলে দিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। শনিবার সন্ধায় সময়ের আহবান নামক বন্দরের একটি অখ্যাত সংগঠনের গুণীজন সংবর্ধণা অনুষ্ঠানে মাদক ও বাল্যবিবাহ রোধে বিশেষ অবদান রাখায় মোমেন ইসলামকে ওই পদক তুলে দেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এদিকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গত ৮ নভেম্বর দুপুরে বন্দরের মাধবপাশা গ্রামে জনতা কর্তৃক ধৃত লম্পটকে জেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক সম্মামনা পদক গ্রহণের বিষয়টি ছড়িয়ে পড়ায় সর্বত্রই আলোচনা- সমালোচনার ঝড় বইতে শুরু করছে। নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক সমাজকর্মী সাংবাদিকদেরকে জানান,যেখানে মোমেন ইসলাম অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে জনতার হাতে ধরা
পড়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন যেই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে অথচ সেই চরিত্রহীণ একজন ব্যাক্তিকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের মতো গুণী ব্যাক্তি কি করে সম্মামনা পদক তুলে দেন।

এটা খুবই দুঃখজনক বিষয়। লম্পটরা যদি গুণীজন সম্মামনা পায় তাহলে ভাল মানুষ কোথায় গিয়ে দাড়াবে। জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন সাহেব খুবই সম্মানিত এবং ভদ্র মানুষ তাকে অনুষ্ঠানে এনে এই ধরণের চরিত্রহীণ লম্পট কিংবা খারাপ লোকদেরকে তার হাত দিয়ে সম্মামনা পদক তুলে দেয়া ঠিক হয়নি। আমরা এর তীব্র নিন্দা ক্ষোভ ও ঘৃণা প্রকাশ করছি। ইন্ট্রু নিচেরটা দেয়া যায় কি না দেখবেন। নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের হাত থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ধৃত লম্পট মোমেন ইসলামের সম্মামনা পদক গ্রহণ নিয়ে বন্দরে ব্যাপক সমালোচনার ঝড় বইছে।

কিছুদিন আগে মোমেন বন্দরের মাধবপাশা এলাকায় নারী নিয়ে ফুর্তি করার সময় এলাকাবাসীর হাতে আটক হয়ে গণধোলাইয়ের শিকার হলেও সেই অপকর্ম আড়াল করতে শনিবার সময়ের আহবান নামক একটি নামধারী সংগঠনের অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন লম্পট মোমেনের হাতে ওই সম্মামনা পদক তুলে দেন এ ঘটনায় গোটা বন্দর জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here