না’গঞ্জে হাত পায়ের রগ কেটে মশার কয়েল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সিটির বন্দরে পূর্বশক্রতারর জের ধরে রনি (৩০) নামে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ১৯ অক্টোবর রাতে পুরান বন্দর সমরক্ষেত্র চৌধুরীবাড়ি এলাকায় এঘটনা ঘটে। নিহত রনি ওই এলাকার সালাউদ্দিন পলাশের ছেলে। নিহতের বাবার অভিযোগ, রনি একটি মশার কয়েল ডিলারশিপের ব্যবসা করতো রাতে মদনপুর থেকে আসার পথে কয়েকজন যুবক তাকে কুপিয়ে আহত করে। হত্যাকারীরা রনির হাত ও পায়ের রগ কেটে দেয়।

পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এসে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। সকালে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ব্যবসায়ীক কারণে পূর্বশক্রর জের ধরে এ হত্যাকান্ড হতে পারে।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, রাতে তাকে অজ্ঞাত পরিচয়ে দুর্বৃত্তরা কুপিয়ে অহত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ধারণা করা হচ্ছে ব্যবসায়ীক কোন দ্বন্দ্ব ও পূর্বশক্রতার জের ধরে এ হত্যাকান্ড হতে পারে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here