বন্দরে শত অপকর্মের হোতা খোকন ভেন্ডারকে কোনক্রমেই ঠেকানো যাচ্ছেনা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের বন্দরে শত অপকর্মের হোতা খোকন আহমেদ ওরফে খোকন ভেন্ডারকে কোনভাবেই দমানো যাচ্ছেনা। তার বিরুদ্ধে স্কুল শিক্ষিকা হত্যা মামলা ও প্রতিবন্ধী গৃহবধূর সম্পত্তি দখলসহ নানা সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ
থাকা স্বত্তে¡ও কোনক্রমেই তাকে ঠেকানো যাচ্ছেনা। এদিকে কুশিয়ারা তিনগাও এলাকার নিরীহ প্রতিবন্ধী গৃহবধূ ফালানী বেগম আইনের আশ্রয় নেয়ায় তাকে স্ব-পরিবারে হত্যার হুমকি দিয়ে বেড়াচ্ছে।

খোকন ভেন্ডার ও আলম বাহিনীর দোর্দন্ড হুংকারে জীবননাশের আশংকা করছে অসহায় এ পরিবারটি। এ ব্যাপারে বন্দরের জনৈক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান,খোকন ভেন্ডার সত্যিকার অর্থেই একজন ভূমিদস্যূ। ভেন্ডারী করে নামেমাত্র মূল কাজ হচ্ছে তার বিভিন্ন জনের কাছ থেকে ভেজাল সম্পত্তির পাওয়ার নিয়ে সে দখলবাজী করে। এর আগেও সে লক্ষণখোলা এলাকার জনৈকা স্কুল শিক্ষিকা শাহনাজ বেগমকে হাসপাতালে শয্যাশয়ী থাকা অবস্থায় জোরপূর্বক সাক্ষর রেখে সম্পত্তি দখল কাজে সহযোগিতা করেন।

এ ব্যাপারে তার বিরুদ্ধে সাক্ষর জালিয়াতিসহ বিভিন্ন অভিযোগে রাজধানীর রমনা থানায় একটি মামলা হয় এবং পরবর্তীতে ওই মামলায় তার বিরুদ্ধে চার্জ গঠনও হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here