বন্দরে যুবকের রগ কেটে দিল ভাড়াটে গুন্ডারা

0
বন্দরে যুবকের রগ কেটে দিল ভাড়াটে গুন্ডারা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: বন্দরের লক্ষণখোলায় ডংজিং নামক চায়না ব্যাটারী কোম্পানীর ভাড়াটে মাস্তানদের অস্ত্রাঘাতে রাকিব(২০)নামে এক যুবকের ডান পায়ের রগ কাটা পড়েছে। তাকে গুরুতর অবস্থায় মদনপুরস্থ আল বারাকাহ
হসপিটালে ভর্তি করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এ ঘটনাটি ঘটে।

আহত রাকিব লক্ষণখোলা পাতাকাটা এলাকার জাকিরহোসেনের ছেলে। আহতের পারিবারিক সূত্র জানায়,মঙ্গলবার বেলা  ১টার সময় রাকিব তার বোনকে স্থানীয় ফজলুর রহমান উচ্চ বিদ্যালয় থেকে আনতে যান। ওই সময় তার বোনসহ শিক্ষার্থীরা পরিবেশ দূষনসহ নানা অভিযোগে স্কুল সংলগ্ন চায়না ব্যাটারী কোম্পানী বন্ধের দাবিতে অংশ নেয়। ওই মুহুর্তে ব্যাটারী কোম্পানীর কিছু ভাড়াটে গুন্ডা শিক্ষার্থীদের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় হামলাকারীরা রাকিবকে একা পেয়ে তাদের হাতে থাকা চাপাতি দিয়ে কুপিয়ে তার ডান পায়ের রগ কেটে ফেলে। হামলাকারীদের অস্ত্রাঘাতে রাকিব ডাক চিৎকার করলে ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকাবাসী ক্ষিপ্ত হয় ব্যাটারী কোম্পানীর উপর পাল্টা হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে মৃদু সংঘর্ষ চলে।

পরে আহত রাকিবকে উপস্থিত লোকজন ধরাধরি করে মদনপুরের আল বারাকাহ হসপিটালে পাঠানোর ব্যবস্থা করেন। বর্তমানে আহত রাকিবের আশংকা কাটেনি। এ ঘটনায় পুলিশ সুপার প্রত্যুষ কুমার ও বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম এ মুহাইমিন আল জিহান রাকিবের পরিবারের কাছে তার চিকিৎসার ব্যয়ভার বহণের আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here