বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে পালিত

0
বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা ২০ সেপ্টেম্বর শুক্রবার নারায়ণগঞ্জ বন্দরের (কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন) শহীদ সোহরাওয়ার্দ্দী ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ চান মিয়া।

মোমেন ইসলামের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সেলিনা আক্তার শিউলী,দৈনিক বিজয় পত্রিকার নির্বাহীি সম্পাদক মোঃ আনোয়ারুল হক,ব্যবস্থাপনা সম্পাদক এম আর হায়দার রানা,সহ-সম্পাদক ডি এম মাইনুদ্দিন,মানবাধিকার নেতা কে এম শফিউল আলম ও যাদুশিল্পী কবির প্রধান। উৎসবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিতু মোর্শেদ ও খবির আহাম্মদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক শাকির আহমেদ বাপ্পী,মঞ্জুর আহমেদ মুন্না,নূর-এ-আজাদ,মনির হোসেন,সুমন হাসান,রতন ভূইয়া,মোঃ রুবেল,সাজিদ হোসেন কিবরিয়া,জিহাদ হাসান,এ কে উজ্জল,আকরাম হোসেনসহ আরো অনেকে। সভায় বক্তারা বলেন,সাংবাদিকতা কোন ব্যবসা নয় এটা কেবল একটি পেশা তা সম্মানিত। সেবার মনোভাব না থাকলে সাংবাদিকতায় আসার দরকার নেই। আমরা কোন লেজুরভিত্তিক সাংবাদিকতাকে সমর্থন করিনা। সাদাকে সাদা কালোকে কালো বলতে এবং লিখতেই স্বাচ্ছ্যন্দবোধ করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here