পূর্ব শত্রুতার জের ধরে বন্দরে ব্যবসায়ী মামুন ও সহোদরের উপর হামলা

0
পূর্ব শত্রুতার জের ধরে বন্দরে ব্যবসায়ী মামুন ও সহোদরের উপর হামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী মামুন ও তার সহোদরের সাজ্জাদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। মোতালিব, আবু তালিব,মালেক,খালেক,রবি ও ইসরাফিল গং। সম্প্রতি বন্দর থানাধীন মুছাপুর ইউনিয়নের শাসনেরবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহতদেরকে মদনপুর আল বারাকাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের পারিবারিক সূত্র জানায়, আনুমানিক রাত ১২ টায় ব্যবসায়ী মামুন ব্যবসায়ী টাকা নিয়ে বাড়িতে আসার সময় তার অফিসের সামনে আগে থেকে ওৎপেতে থাকা ফনকুল এলাকার সন্ত্রাসী মোঃ মোতালিব, আবু তালিব,মালেক,খালেক,রবি ও ইসরাফিল ব্যবসায়ী মামুনের পথরোধ করে দাড়ায় ও গালিগালাজ করে। তখন কিছু বলে উঠার আগেই তাকে হত্যার উদ্দেশ্য এলোপাথারি কিলঘুষি মেরে এক পর্যায়ে মামুনের মাথায় ও পায়ে টেটা দিয়ে আঘাত করে।

খবর শুনতে পেয়ে তার মামতো ভাই সাজ্জাদ,হারুন,সাজু এগিয়ে আসলে তাদের উপর ও হামলা চালায় হাত ভেঙ্গে ফেলে। তাদের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসী ইসরাফিলরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত মামুনকে উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খানপুরে নেওয়া হয় সেখানেও তার অবস্থার অবনতি ঘটলে মদনপুরে আল-বারাকা ভর্তি করেন। মামুনের পরিবার গনমাধ্যকে জানান,মামুনকে মেরে ফেলার জন্য তারা আগে থেকে পরিকল্পনা অনুযায়ী মামুনের উপর হামলা করে।

তাই মামুন অসুস্থ থাকার কারনে তার মামতো ভাই সজ্জাদ বন্দর থানায় একটি লিখিতো অভিযোগ দায়ের করেন এবং প্রশাসনের দৃষ্টি কামনা করেন যারা এই হামলা করেছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি দাবী করেন তার পরিবার ও এলাকাবাসী। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here