বন্দরে যুবককে পিটিয়ে মাথা ফাটিয়েছে সেলিম গং

0
বন্দরে যুবককে পিটিয়ে মাথা ফাটিয়েছে সেলিম গং

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বন্দরে ফার্নেস অয়েল ডেলিভারিতে বাধা দেয়ার প্রতিবাদ করায় মিরাজ আহাম্মদ(২৭)নামে এক যুবককে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে মদনগঞ্জের বিএনপি’র ত্রাস সেলিম ওরফে ত্রাস সেলিম ও তার লোকজন। মঙ্গলবার বিকেলে ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ ইসলামপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত মিরাজকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়,বন্দরের বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র মদনগঞ্জ সামিট পাওয়ার প্ল্যান্টের ফার্নেস অয়েল ৪ বছরের চুক্তিতে স্থানীয় একটি গ্রুপ ক্রয় করে তারা দীর্ঘ দিন ধরে অপসারণ করে আসছিল। বিগত ৫ আগষ্ট সরকার পরিবর্তণের সুযোগকে কাজে লাগিয়ে একই এলাকার বিএনপি নেতা সেলিম ওরফে ত্রাস সেলিম ও তার সাঙ্গ-পাঙ্গরা বিগত ২ সপ্তাহ পূর্বে বাধা সৃষ্টি করে।

বিষয়টি নিয়ে সংগর্ষের পর্যায়ে উপনীত হলে খবর বাংলাদেশ সেনাবাহিনীর স্থানীয় একটি টীম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সে সময় কাগজপত্রের ভিত্তিতে পূর্বের গ্রুপকে বৈধ হিসেবে ফার্নেস অয়েলের গাড়ি ডেলিভারি দিবে এবং মেয়াদ শেষ হওয়ার পর নতুন করে যারা টেন্ডার পাবে পরবর্তীতে তারাই কর্তৃত্ব করবে বলে নির্দেশ দেন।

সেনাবাহিনীর নির্দেশ মোতাবেক ৩ সেপ্টেম্বর আগের গ্রুপটি তাদের তেলের গাড়ি লোড করার সময় সেলিম গং তাদেরকে পূণরায় বাধা সৃষ্টি করেন। বাধা দানের প্রতিবাদ করায় মিরাজ নামে এক যুবককে বেদম পিটিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহুর্তে সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here