বন্দরে মোতওয়াল্লী দম্পতিকে পিটিয়েছে শামীম,শহিদা,হুমায়ূন গং

0
বন্দরে মোতওয়াল্লী দম্পতিকে পিটিয়েছে শামীম,শহিদা,হুমায়ূন গং

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বন্দরের বিচার শালিশীকে কেন্দ্র করে একটি মসজিদের মোতওয়াল্লী ও তার স্ত্রীকে বেদম পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ৪ সেপ্টেম্বর দুপুরে ২৪নং ওয়ার্ডের দেউলি বটতলা এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতরা হচ্ছেন ওই এলাকার আব্দুল বাসেদ(৬৫) ও তার স্ত্রী বুবিনা বেগম(৫২)।

আহতদেরকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আহত আবুল বাসেদের কণ্যা জিয়াসমিন বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ করা হয়, দেউলি জামে মসজিদের মোতওয়াল্লী আব্দুল বাসেদ সরদার বিভিন্ন সময়ে এলাকার বিচার শালিশ করে থাকেন। সম্প্রতি এলাকার দু’পক্ষের মধ্যে ঝগড়ার একটি বিষয়ে বুধবার দুপুরে বন্দর থানায় একটি শালিস হয়।

শালিস চলাকালে পুলিশের উপস্থিতিতেই দেউলি বটতলা এলাকার মৃত নূরুল ইসলামর স্ত্রী হামিদা,মৃত সৈয়দ মিয়ার ছেলে হুমায়ূন ও কবির হোসেনের স্ত্রী শাহিদা বেগম আব্দুল বাসেদের উপর ক্ষিপ্ত হয়ে তাকে গালমন্দ এমনকি জুতাও নিক্ষেপ করে। বিবাদী পক্ষের রুক্ষ আচরণের কারণে এক পর্যায়ে শালিস পন্ড হয়ে গেলে আব্দুল বাসেদ তার নিজ বাড়িতে ফেরার পথে মৃত নূরুল ইসলামের ছেলে মিয়াদ ও শাহিদা বেগম,রফিকুল,আকাশ ওরফে খবুসহ ২০/২৫জনের একটি সংঘবদ্ধ দল লাঠিসোটা ও কাঠের ডাসা নিয়ে আব্দুল বাসেদের উপর ঝাপিয়ে পড়ে।

এ সময় তাকে উদ্ধারে স্ত্রী বুবিনা বেগম এগিয়ে এল হামলাকারীরা তাকেও কাঠের ডাসা দিয়ে বেদম পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভসহ দোষীদের শাস্তির দাবি জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here