মদনগঞ্জে সামিটের ফার্নেস অয়েল নিয়ে উত্তেজনা সেনাবাহিনীর হস্তক্ষেপে সমঝোতা

0
মদনগঞ্জে সামিটের ফার্নেস অয়েল নিয়ে উত্তেজনা সেনাবাহিনীর হস্তক্ষেপে সমঝোতা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ ইসলামপুর এলাকার সামিট পাওয়ার প্ল্যান্টের পোড়া তেলের ব্যবসা দখলদারিত্বক কেন্দ্র করে দু’পক্ষ মুখোমুখি অবস্থানে রয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এদিকে গত ২১ আগষ্ট বুধবার দুপুর আওয়ামীলীগের স্থানীয় একটি গ্রুপ ওই প্রতিষ্ঠান থেকে ফার্নেস অয়েলের কন্টেনার ডেলিভারি দেয়ার সময় দু’পক্ষের মধ্যে কিছুটা হট্রগোল কিংবা সহিংশ পরিস্থিতি দেখা দিলেও বাংলাদেশ সেনাবাহিনীর স্থানীয় দায়িত্বপ্রাপ্ত একটি টীম তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত অফিসার উভয়পক্ষের উপস্থিতিতে বলেন,শুধুমাত্র বৈধ কাগজপত্রধারী ব্যক্তিই এই ওয়েস্টজ ফার্নেস ডেলিভারি দিতে পারবেন। বৈধ ব্যক্তির বাইরে কেউ এসব নিয়ে বিরোধ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে স্থানীয়রা জানান,১৯নং ওয়ার্ডে কোন আওয়ামীলীগ-বিএনপি নেই।

এখানে সবাই আমরা আপনজন। সামিটের এই ওয়েষ্টে তেলের টাকায় এলাকায় অসহায় মানুষের সহযোগিতার জন্য ব্যয় করা হয়। সুতরাং দলীয় প্রভাব বিস্তার করে কেউ এলাকার মানুষের হক নষ্ট করতে পারবেনা। দেশের এতোবড় ঘটনা ও সময়ে মদনগঞ্জে কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি কাজেই আমরা শান্তি চাই আমরা সংঘাতের রাজনীতি,সিন্ডিকেট,আধিপত্য চাইনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here